Indian Prime Time
True News only ....

এবার অনুব্রতর গ্রেপ্তারীর আশঙ্কা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ দার্জিলিংঃ গত কয়েকদিন থেকে বগটুই-কাণ্ডে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নাম সরাসরি জড়িয়ে গিয়েছে। আজ কেন্দ্রীয় প্রতিনিধি দল দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে রিপোর্ট জমা দেন। কিন্তু এবার খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রত মণ্ডলের গ্রেপ্তারীর আশঙ্কা প্রকাশ করলেন।

আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের চতুর্থ দিন। মহাকাল মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, ‘‘বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল বগটুইতে গিয়ে যে রিপোর্ট পেশ করেছে তাতে দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নাম আছে। এভাবে বিরোধী দল অনুব্রতর নাম সামনে এনে আদতে তাঁকে গ্রেপ্তার করার পরিকল্পনা করছে।”

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

যেখানে খোদ স্বজনহারা পরিবারের সদস্যরা সরাসরি অনুব্রত মণ্ডলের নাম নিয়েছেন সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় দাবী করছেন, ‘‘তদন্ত ছাড়া আমার জেলা সভাপতির নাম দেওয়া হল কিভাবে। তার মানে ওরা গ্রেপ্তার করতে চায়! আসলে ওরা সবাইকেই গ্রেপ্তার করতে চায়। অর্থাৎ দলের সব কর্মী সহ তাদের পরিবারকে গ্রেপ্তার করতে চায়।

শুধু বিজেপি থাকবে আর জিনিসপত্রের দাম বাড়াবে। তদন্ত যখন চলছে তখন এই সব রিপোর্ট রাজনৈতিক স্বার্থে ব্যবহার করে তদন্তকে দুর্বল করে দেবে। এভাবে আসলে ক্ষমতার অপব্যবহার করা হচ্ছে। এর ফলে তদন্তকে ভুল পথে চালিত করা হবে। মানুষের আত্মবিশ্বাস কমে যাবে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored