Indian Prime Time
True News only ....

সিনেমার পর্দার সামনে এবার দিয়ে দেওয়া হলো কাঁটাতারের বেড়া

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ অন্ধ্রপ্রদেশঃ সিনেমা হলের স্ক্রিনের সামনে কাঁটাতারের বেড়া। এ যেন একেবারে অবিশ্বাস্য ঘটনা! সাধারণত কোনো জমির সীমানা বা কোনো জমির সীমান্ত ঘিরতে কাঁটাতারের বেড়া দেওয়া হয়।

কিন্তু সিনেমা হলের স্ক্রিনের সামনে অর্থাৎ দর্ঙ্কের আসন থেকে কয়েক হাত দূরে হলের এক প্রান্ত থেকে অপর প্রান্ত কাঁটাতারের বেড়া কেউ কোনোদিন দেখেওনি আর শোনেওনি। কিন্তু অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলামের একটি সিনেমা হলে এই ধরণের আশ্চর্যজনক ঘটনা দেখা গিয়েছে।  

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা যাচ্ছে, অল্লু অর্জুনের ‘পুষ্পা’ যখন মুক্তি পেয়েছিল তখন এই হলে তা প্রদর্শিত হয়। সেই ছবি দেখার জন্য এত ভিড় হয়েছিল যে তা সামাল দিতে হল কর্তৃপক্ষের শোচনীয় হাল হয়। ভিড়ে ঠাসা সিনেমা হলে জায়গা পেতে হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। বহু দর্শক সিনেমা হলের পর্দার সামনে চলে যান। ধাক্কাধাক্কি-ঠেলাঠেলিতে এক ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়। 

যার জেরে হলের পর্দা ক্ষতিগ্রস্ত হয়। আর হলমালিকের প্রচুর ক্ষতিও হয়। আজ এসএস রাজামৌলি পরিচালিত বড় বাজেটের ছবি ‘আরআরআর’ মুক্তি পাচ্ছে। রাম চরণ, অজয় দেবগণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি মুক্তি পাওয়ার আগে থেকেই দর্শকদের মধ্যে ব্যাপক উন্মাদনা তৈরী হয়েছে। তাই হলগুলিতে ভিড় যে উপচে পড়বে এটাই স্বাভাবিক।

শ্রীকাকুলামের ওই সিনেমা হলেও ‘আরআরআর’ মুক্তির দিনেই প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে। এর ফলে হল কর্তৃপক্ষকে ‘পুষ্পা’ ছবি দেখাতে গিয়ে যে ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল তা মাথায় রেখে এবার আগে থেকেই কঠিন পদক্ষেপ গ্রহণ করেছেন। যাতে দর্শকরা পর্দার সামনে পৌঁছে কেউ সিনেমার পর্দার কোনো ক্ষয়-ক্ষতি না করে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored