Indian Prime Time
True News only ....

প্রেমিকের পরিবার বিয়েতে অমত থাকায় আত্মঘাতীর চেষ্টা তরুণীর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ দক্ষিণ চব্বিশ পরগণার কুলতলির পূর্ব গাবতলা গ্রামে এক তরুণীর প্রেমিক বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বর্তমানে তরুণী আশঙ্কাজনক অবস্থায় জয়নগর ব্লক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, দু’বছর আগে ১৯ বছরের কৌশল্যা নস্করের সাথে বিকাশ নস্করের পরিচয় হলে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। এরপর একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। সম্প্রতি কৌশল্যা বিয়ের ব্যাপারে বিকাশকে জানালে সে নিজের পরিবারের সঙ্গে কথা বলার পরামর্শ দিলে সেইমতো কৌশল্যা বিকাশের পরিবারের সঙ্গে কথা বললে কৌশল্যা প্রস্তাব বিকাশের পরিবার সরাসরি নাকচ করে দিয়ে সম্পর্ক অস্বীকার করে।

তারপর কৌশল্যা বিকাশকে পুরো বিষয়টি জানালে বিকাশও কৌশল্যার সাথে সম্পর্ক রাখতে অস্বীকার করে। কৌশল্যার পরিবারের দাবী, “এরপর থেকেই কৌশল্যা মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়ে। শেষমেশ গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে শীঘ্রই পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্ংকটজনক অবস্থায় জয়নগর ব্লক হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়”।

- Sponsored -

- Sponsored -

শরীরের জ্বালা নিয়ে হাসপাতালের বেডে শুয়ে কৌশল্যা বলে, “আমরা একে অপরকে ভালোবাসি। আমাকে ও বিয়ে করতে চায়। কিন্তু ওর পরিবারের সদস্যরা মানছেন না। ওর পরিবারের বলছে ওই মেয়েকে বউ করে আনলে বিষ দিয়ে মেরে ফেলবো। তবে আমি ওকেই বিয়ে করতে চাই”।

এই ঘটনায় কৌশল্যার পরিবার বিকাশ এবং তার পরিবারের বিরুদ্ধে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছে। আর বিকাশ ও তার পরিবারের সদস্যদের উপযুক্ত শাস্তির দাবী জানানো হয়েছে। কুলতলি থানার পুলিশ এই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored