Indian Prime Time
True News only ....

স্বামীর খোঁজে এক জেলা থেকে অন্য জেলায় পৌঁছে গেছেন স্ত্রী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ সুখের সংসারে হঠাৎই ঘনিয়ে এলো বিষাদের ছায়া। এখন নিখোঁজ স্বামীকে ফিরে পেতে স্ত্রী দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গের ধূপগূড়িতে চলে গেছেন। এছাড়া দেওয়ালে দেওয়ালে স্বামীর ছবি ও যোগাযোগের নম্বর দিয়ে পোস্টার দিয়েছেন। 

জানা যাচ্ছে, স্বামী সুভাষচন্দ্র দাসের সঙ্গে বিধাননগরের বাসিন্দা পিঙ্কি সাহার ফেসবুকে প্রথম আলাপ হয়েছিল। অনলাইন অ্যাপে জুটি বেঁধে দ্বৈত গানও গেয়েছিলেন। ধীরে ধীরে প্রেমের সম্পর্ক তৈরী হয়।

- Sponsored -

- Sponsored -

এরপর গত বছর আগস্ট মাসে পিঙ্কি এবং সুভাষের দেখা হয়। তারপর কালীঘাটে গিয়ে মালাবদল করে বিয়ে করে পার্ক সার্কাসে নতুন করে সংসার শুরু করেন।   

কিন্তু আচমকাই গত ১১ ই ফেব্রুয়ারী থেকে সুভাষ আর বাড়ি ফেরেননি। মোবাইলেও যোগাযোগ না হওয়ায় পিঙ্কি তপসিয়া থানায় নিখোঁজ ডায়েরী করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুভাষের মোবাইলের শেষ লোকেশন ধূপগুড়ি থেকে গয়েরকাটার মাঝে দেখা গিয়েছে। আর সেই সূত্র ধরেই গত এক সপ্তাহ থেকে পিঙ্কি ও তার দাদা ধূপগুড়িতে গিয়ে সুভাষকে নানাভাবে খুঁজে বেরাচ্ছেন। 

পিঙ্কি জানাচ্ছেন, ‘‘একবার সুভাষের সামনাসামনি দাঁড়াতে চাইছি। নিজেকে প্রতারিত ভাবব না কি বোকা ভাবব তা বুঝতে পারছি না। কিন্তু এত কিছুর পরেও ওকে ফিরিয়ে নিয়ে যেতে চাই।’’  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored