Indian Prime Time
True News only ....

বোমা উদ্ধারের ঘটনায় উত্তেজিত সমগ্র এলাকা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ জয়সওয়ালঃ উত্তর দিনাজপুরঃ ভোটের ঠিক আগের দিন এক বিজেপি কর্মীর বাড়ির পাশ থেকে এক বস্তা বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক ছড়িয়েছে। ঘটনাটি উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ বিধানসভার বরুয়া গ্রামপঞ্চায়েতের দক্ষিন গোয়ালপাড়া এলাকায় ঘটেছে।

আগামীকাল সকাল থেকে শুরু হবে ভোটগ্রহণ। আর তার আগের দিন কালিয়াগঞ্জ বিধানসভার বিজেপি পরিচালিত গ্রামপঞ্চায়েতের দক্ষিন গোয়ালপাড়ার ২৬৬ নম্বর বুথ এলাকায় বিজেপি কর্মী বিকাশ সরকারের বাড়ির সামনে এক বস্তা তাজা বোমা মিলল।

বিকাশ সরকারের স্ত্রী মল্লিকা সরকার বলেন, “সকালবেলা বাড়ির নোংরা আবর্জনা ফেলতে এসে একটি বস্তার মধ্যে বোমা রাখা রয়েছে দেখতে পাই। মল্লিকা দেবীর অভিযোগ, “তৃণমূল কংগ্রেস এলাকায় সন্ত্রাস এবং ভয়ের বাতাবরণ তৈরি করতেই এখানে বোমাগুলো রেখে গিয়েছে। কিন্তু আমরা ভয় পাইনা আমরা এর মোকাবিলা করতে প্রস্তুত রয়েছি”।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা নাজিমুল রহমান বলেছেন, “এই ২৬৬ নম্বর বুথে ৯০ শতাংশ ভোটার। আমাদের এই এলাকায় বোমা রাখার কোনো কথাই নয়। বিজেপি পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়ে এখন তৃণমূল কংগ্রেসের নাম দিচ্ছে। এখন বিজেপির ট্র‍্যাডিশন অশান্তির বাতাবরণ তৈরি করে তৃণমূল কংগ্রেসের নাম দেওয়া। সারা রাজ্যজুড়ে বিজেপি এই ধরনের চক্রান্ত করে চলেছে। তৃণমূল কংগ্রেস বিজেপি কর্মীর বাড়িতে কেন বোমা রাখতে যাবে। এছাড়া আগামীকাল ভোট রয়েছে। বিজেপি পরিকল্পিতভাবে সন্ত্রাস করার লক্ষ্য নিয়েই বোমা মজুত করেছে।

খবর পেয়ে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। একদিকে বিজেপির অভিযোগ, “তৃণমূল কংগ্রেস এলাকায় অশান্তি ও সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে এই বোমাগুলো রেখে গিয়েছে”।

অপর দিকে তৃ্ণমূল কংগ্রেসের পাল্টা অভিযোগ, “বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে তাই নিজেরাই বোমা রেখে শাসকদলের নামে বদনাম ছড়াচ্ছে। এখন এটা বিজেপি দলের ট্র‍্যাডিশন হয়ে দাঁড়িয়েছে”। ঘটনাস্থল থেকে বোমাগুলো উদ্ধার করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored