Indian Prime Time
True News only ....

জমির মালিকানাকে ঘিরে গোষ্ঠী বিবাদের জেরে উত্তপ্ত গোটা এলাকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তর দিনাজপুরঃ আজ উত্তর দিনাজপুরের চোপড়া থানার অন্তর্গত হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের বাংলাদেশ সীমান্তবর্তী বড়বিল্লা এলাকায় চা বাগানের জমির মালিকানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের জেরে বোমাবাজি সহ ব্যাপক গোলাগুলি চলেছে। বোমার আঘাতে গুলিবিদ্ধ হয়েছেন ৩ জন। আর আহত হয়েছেন ১ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০ একর ৮০ শতক জমির মধ্যে ৯ একর ৬০ শতক চা বাগানের জমির দখলকে কেন্দ্র করেই এলাকার তৃণমুলের বুথ সভাপতি তাজিমুল হক তাজিমুল ও তৃণমূল কর্মী আব্দুল মজিদের মধ্যেই এই সংঘর্ষ ঘটে। তাজিমুল এবং আব্দুলে সম্পর্কে আত্মীয় হন। অভিযোগ উঠছে যে, এদিন আব্দুল লোকজন নিয়ে বাগান দখল করতে গেলে তাজিমুলের লোকজন বাধা দিতে গেলে অশান্তি শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

এরপর সেই বিবাদ বোমাবাজি ও ব্যাপক গোলাগুলিতে পরিণত হয়৷ এরপর আহতদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কিন্তু তৃণমূলের তরফ থেকে দাবী করা হচ্ছে যে, এটা নিছকই একটি পারিবারিক বিবাদ। এর সাথে তৃণমূলের কোনোরকম সম্পর্ক নেই।

চোপড়া থানার পুলিশ খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। আপাতত পুলিশ বাহিনী এলাকায় টহল দিচ্ছে। অবশ্য এখনো অবধি এই ঘটনায় পুলিশের কাছে কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored