Indian Prime Time
True News only ....

ফের পুলিশের জালে আটক ভেজাল তেল তৈরীর সঙ্গে জড়িত ৫ জন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ সোমবার রাতেরবেলা পূর্ব বর্ধমানে শক্তিগড় থানার পুলিশ অশ্বত্থগড়িয়ার একটি এলাকা থেকে ভেজাল সর্ষের তেল তৈরী করে তা বাজারে বিক্রি করার অভিযোগে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের কাছ থেকে প্রায় ১ লক্ষ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। 

এছাড়া কারখানা থেকে রং, ২ লিটার রাসায়নিক, টিন সিল করার যন্ত্র, ৭০০ টি খালি তেলের টিন, রাইস অয়েল ভর্তি একটি ট্যাঙ্কার, প্রচুর পরিমাণ ভেজাল সর্ষে তেল, বিভিন্ন কোম্পানীর তেলের লেবেল, ৬১৬ টি বিভিন্ন কোম্পানীর তেলের টিন, এক লিটারের ১ হাজার ৪০০ টি খালি প্লাস্টিকের বোতল সহ একটি মোটরবাইক ও স্কুটার বাজেয়াপ্ত করা হয়েছে।  

গতকাল ধৃতদের বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। ধৃতরা বিহারের ওলাপুর, সারাইয়ারঙ্গন ও উত্তরপ্রদেশের আজমগড় জেলার ছোয়েটা গ্রামের বাসিন্দা অবদেশ কুমার, বিশরাম যাদব, অনিতকুমার রায়, দীপককুমার সিং এবং বর্ধমানের বাদশাহী রোডের বাসিন্দা রাজকুমার সাউ ওরফে রাজু। 

- Sponsored -

- Sponsored -

বিচারক রাজকুমারকে পাঁচ দিনের পুলিশী হেফাজ্তের নির্দেশ দেন। আর অবদেশ, বিশরাম, অনিতকুমার এবং দীপককুমারকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ১৬ ই জানুয়ারী আবার আদালতে পেশ করার নির্দশ দেন।

প্রসঙ্গত, কয়েক মাস আগেও দুর্নীতি দমন শাখা শহরের লাকুর্ডিতে ভেজাল সর্ষের তেলের কারখানার খোঁজ পেয়ে সেখানে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণ ভেজাল তেল উদ্ধার সহ বেশ কিছুজনকে গ্রেপ্তার করে। আবার কয়েক সপ্তাহ আগে মেমারি থানার পুলিশও ভেজাল তেল তৈরীর কারবারে যুক্ত আরো কয়েকজনকে গ্রেপ্তার করে।

পুলিশ সক্রিয় থাকার পরও বর্ধমান জুড়ে ভেজাল তেলের কারবারিদের সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষজন ব্যাপক দুশ্চিন্তায় ভুগছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored