Indian Prime Time
True News only ....

প্রসূতির শরীরে মিলল দুটি যৌনাঙ্গ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ ব্রিটেনঃ কি হেডলাইনস দেখে চমকে গেছেন? কিন্তু এটাই সত্যি। আর প্রসবের সময় এই অদ্ভুত রহস্য প্রকাশ্যে এলো।

সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, ২৬ বছর বয়সী ব্রিটানি জেকবস নামে এক মহিলার শরীরে দুটি যৌনাঙ্গ পাওয়া গেছে। তাকে প্রসবের সময় উপস্থিত নার্স জানান, “তার দুটি যৌনাঙ্গ, দুটি জরায়ু সহ দুটি সার্ভিক্স রয়েছে”।

- Sponsored -

- Sponsored -

এই প্রসঙ্গে ব্রিটানি জেকবস বলেছেন, “ছোটবেলায় তিনি যৌনাঙ্গে দু’টি মুক্ত অংশ লক্ষ্য করেছিলেন কিন্তু বুঝে উঠতে পারেননি। তবে একটু বড়ো হতেই যৌনাঙ্গের হাইমেন অর্থাত্‍ চামড়ার চাদর ভেবে বিষয়টি এড়িয়ে গিয়েছেন।

কিন্তু ব্রিটানি জেকবস এর জন্য অনেক কষ্ট ভোগ করতে হয়েছে। এছাড়া তিনি ঋতুস্রাবের সময় অসহ্য যন্ত্রণা সহ্য করেছেন। এমনকি সহবাসের সময়ও তিনি যন্ত্রণায় প্রচুর কষ্ট পেয়েছেন। ব্রিটানি জেকবস চিকিত্‍সকের পরামর্শ নিলেও তাকে চিকিৎসকেরা কিছু জানাননি”।

ইয়েল ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিনের ক্লিনিকাল প্রফেসর ড. মেরি জেন ​​মিনকিন জানিয়েছেন, “একটু বয়সকালে এইধরনের বিষয় প্রকাশ্যে আসে। তাই বলে এটা অদ্ভুত ম্নে করা যায় না। এমন ঘটনা বিরল নয়। যদিও এর ফলে প্রজনন ক্ষমতা জটিল হওয়ার পাশাপাশি কিডনির সমস্যাও তৈরি হতে পারে। কিন্তু চিকিত্‍সকরা তার যোনিকে দু’টি ভাগ করে সেপটাম কেটে নেন ফলে এখন তার শুধু একটি যোনি আছে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored