Indian Prime Time
True News only ....

টোল আদায়কে ঘিরে বিক্ষোভে মাতলেন ট্রাক মালিকদের সংগঠন।

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ টোল প্লাজায় মালপত্র আনা-নেওয়ার সময় দু’দিকেরই টোল ট্যাক্স নেওয়া হয়। কিন্তু খালি গাড়িতে টোল নেওয়া যাবে না। এই দাবী তুলে দুর্গাপুর ট্রান্সপোর্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন দুর্গাপুরের হ্যানিমান সরণী লাগোয়া টোল প্লাজ়ায় বিক্ষোভ দেখায়।   

সংগঠনের সভাপতি দুর্গা যাদব বলেছেন, “দুর্গাপুর পুরসভার অন্য টোল প্লাজ়ায় শুধু ভর্তি গাড়ির টোল নেওয়া হয়। ফেরার সময় খালি গাড়িতে আর টোল ট্যাক্স নেওয়া হয় না। তবে হ্যানিমান সরণীর এই টোল প্লাজ়ায় টোল আদায়ের দায়িত্বে থাকা একটি বেসরকারী সংস্থা দু’বার করে টোল আদায় করে।

এছাড়া আর আগের মতো অতিরিক্ত মাল বোঝাই গাড়ি রাস্তায় নামনো যায় না। ফলে এখন সরকারী নিয়ম মেনে চলতে হয়। এর জেরে ভাড়াও কমে গিয়েছে। এই অবস্থায় দু’বার টোল দিতে হলে গাড়ি চালানো সম্ভব হবে না।”

- Sponsored -

- Sponsored -

কয়েকজন গাড়ি চালক জানিয়েছেন, “যাতায়াতের পথে দু’বার দু’শো টাকা করে মোট চারশো টাকা টোল দিতে হয়। এটা কোনো শিল্পতালুকের রাস্তায় এই নিয়ম নেই। এতে অনেকেই সমস্যার মধ্যে পড়বেন। প্রতিবাদ করেও ফল হয়নি। তাই যাতে একবারই টোল নেওয়া হয় তা দেখার জন্য মাসখানেক আগে টোল প্লাজ়া কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হলেও এখনো পর্যন্ত সদুত্তর পাওয়া যায়নি।”

এদিকে টোল আদায়কারী সংস্থার কর্মীরা জানিয়ে দিয়েছেন, বিক্ষোভের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানানো হয়। আর এদিন থেকে কেবলমাত্র আসা-যাওয়ার পথে ভর্তি গাড়ির টোল নেওয়ার সিদ্ধান্ত কার্যকর করা হয়।” 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored