Indian Prime Time
True News only ....

ফের দেখা মিলল তুষারাচ্ছন্ন হিমালয় চূড়ার

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ করোনা ভাইরাসের জেরে গত বছর লকডাউনের কারণে দেশের বিভিন্ন প্রান্তে দূষণ কমে যাওয়ায় পশ্চিম উত্তরপ্রদেশের সাহারানপুর শহর থেকে বরফে ঢাকা হিমালয়কে দেখা গিয়েছিল। চলতি বছরেও করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশের পরিস্থিতি সামাল দিতে আবারও দেশের বিভিন্ন প্রান্তে লকডাউন জারি করা হয়েছে। তাই আবারও দূষণের পরিমাণ কমে যাওয়ায় সাহারানপুর থেকে সাদা বরফে আবৃত হিমালয়ের চূড়া দেখা যাচ্ছে।

সাহারানপুরের বাসিন্দারা বাড়ির ছাদে উঠে হিমালয়কে দেখতে পেয়ে ভীষণই আপ্লুত। প্রত্যেকেই হিমালয়ের এমন অপরূপ দৃশ্যকে ক্যামেরা বন্দি করে রেখেছেন। ইতিমধ্যেই হিমালয়ের এমন অভূতপূর্ব দৃশ্যের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

- Sponsored -

- Sponsored -

উত্তরপ্রদেশের ক্যাডার আইএএস সঞ্জয় কুমারও শেয়ার করেছেন হিমালয়ের ছবি। তিনি ট্যুইটে ছবি শেয়ার করে লিখেছেন, “সাহারানপুর শহর থেকে প্রায় ১৫০ কিলোমিটার দূরে অবস্থিত তুষারশুভ্র হিমালয়কে দেখা যাচ্ছে। দু’দিন ধরে উত্তর ভারতে ভারী বৃষ্টি এবং তউকত ঝড়ের পর আকাশ একদম পরিষ্কার থাকায় এটা সম্ভব হয়েছে”।

Sanjay Kumar. IAS @skumarias02 May 21, 2021
What a fabulous view of snowclad Upper Himalayas more than 150kms from Saharanpur city. Two days of heavy rains across North India after Cyclone Tauktae landfall ensured all pollution in air, mist and haze is gone.. PC Dr Vivek Banerjee. @rameshpandeyifs @paragenetics
Image
এই বিরল দৃশ্য দেখে অত্যন্ত মুগ্ধ নেটিজেনরা।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored