Indian Prime Time
True News only ....

দুষ্কৃতীদের হামলায় ব্যাপক ভাঙচুর চলল সিদ্ধি বিনায়ক মন্দিরে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃপাকিস্তানঃ এবার ফের দুষ্কৃতীরা পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের সাদিকাবাদের ভঙ্গ শরিফ গ্রামের সিদ্ধি বিনায়ক মন্দিরের ভিতরে হামলা চালায়। সোশ্যাল মিডিয়ায় একটি উসকানিমূলক পোস্ট থেকে উত্তেজিত হয়ে লাঠি, পাথর ও লোহার রড হাতে দুষ্কৃতীরা দল বেঁধে চড়াও হয়ে মন্দির ভাঙচুর শুরু করে।

এই ঘটনার পর থেকেই মন্দিরে কড়া পাহারা বসানো হয়েছে। মন্দিরে হামলার পিছনে কাদের হাত রয়েছে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বিশেষ সহায়ক ড. শাহবাজ গিল মন্দির ভাঙার ভিডিওটি পোস্ট করে টুইটারে লিখেছেন, “এটা অত্যন্ত দুঃখজনক ও দুর্ভাগ্যজনক ঘটনা।

- Sponsored -

- Sponsored -

প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে এই অনভিপ্রেত ঘটনা সম্পর্কে জেলা প্রশাসনকে বিষয়টি নিয়ে তদন্ত করার এবং দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। পাক সংবিধান সংখ্যালঘুদের ধর্মীয় আচারের স্বাধীনতা ও সুরক্ষা দিতে বদ্ধপরিকর”।

কিন্তু শেষ খবর পাওয়া অবধি এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। প্রসঙ্গত এর আগেও বহুবার পাকিস্তানের নানা মন্দিরে হামলার অভিযোগ উঠেছে। গত মার্চ মাসেই পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে একশো বছরের পুরনো এক মন্দিরে ভাঙচুর চালানোর ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored