Indian Prime Time
True News only ....

বজ্রাঘাতে প্রাণ হারালো ৭ জন বরযাত্রী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মহম্মদ মোখতারঃ বাংলাদেশঃ বাংলাদেশের উত্তরাঞ্চলীয় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ইউনিয়নে পদ্মা নদীর পাড়ের একটি ঘাটের ঘরে বজ্রপাতে মৃত্যু হয়েছে ৭ জনের। স্থানীয় উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহম্মদ সাকিব আল রাব্বি এই ঘটনাটি সম্পর্কে বলেছেন।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, সৈয়দ নজরুল ইসলাম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মহম্মদ সাকিব আল রাব্বি বরযাত্রী দলের সদস্য ছিলেন। কিন্তু স্থানীয় প্রশাসন দুর্গম এলাকা হওয়াতে ওই বরযাত্রীর দলে মোট কত জন সদস্য ছিলো ও যারা মারা গেছে তাদের মধ্যে শিশু, নারী এবং পুরুষ কতজন সেটি নিশ্চিত করতে পারেনি।

এছাড়া জানা গিয়েছে যে, ওই বরযাত্রী দলটি উপজেলা সদরের সুন্দরপুর ইউনিয়নের অধিবাসী ছিল।তারা বরযাত্রী হিসেবে সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের জনতারহাট ডাইলপাড়া গ্রাম থেকে আলিমনগর ঘাট থেকে নৌকা করে শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের দক্ষিণপাঁকার তেলিখাড়ি গ্রামের হোসেন আলীর বাড়িতে বিয়ে পরবর্তী একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।

- Sponsored -

- Sponsored -

তবে দক্ষিণ চরপাতা এলাকায় পদ্মার তেলিখারি ঘাটে আসলে প্রচণ্ড বৃষ্টি শুরু হলে বরযাত্রী দলটি পদ্মা নদীর পাড়ের ঘাটের একটি ঘরে আশ্রয় নেয়। ওই ঘরেই বজ্রপাত হলে ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদরে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেরুল ইসলাম জানিয়েছেন, “আমরা ১৬ জনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছি। আহত আরো ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে কেউ মারা গিয়ে থাকতে পারেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored