Indian Prime Time
True News only ....

বালিগঞ্জ ও আসানসোল দু’জায়গা থেকেই এগিয়ে শাসকদল

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ সকাল ৮ টা থেকে বালিগঞ্জ ও আসানসোল উপনির্বাচনের ভোট গণনা শুরু হয়েছে। হেস্টিংস টিচার ট্রেনিং কলেজে বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের ১৬ টি টেবিলে গণনা হওয়ার কথা। কমিশন সূত্রের জানা গেছে, ১৯ রাউন্ডের মধ্যেই গণনা সম্পূর্ণ হয়ে যেতে পারে।

আর আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে আসানসোল লোকসভা উপনির্বাচনের গণনায় টেবিল সংখ্যা সর্বনিম্ন ১০ এবং সর্বাধিক ১৭ টি। ১৪ থেকে ১৮ রাউন্ডের মধ্যে গণনা শেষ হতে পারে। সেই গণনার পরে বুথ সংখ্যার নির্দিষ্ট শতাংশ ভিভিপ্যাট স্লিপ গোনা হতে পারে।

- Sponsored -

- Sponsored -

জানা গিয়েছে, স্ট্রংরুমের নিরাপত্তাও জোরদার করা হয়েছে। সেখানে তিনটি শিফটে আট জন করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান প্রহরায় রয়েছেন। বালিগঞ্জে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয় ৭ হাজারের বেশী ভোটে এগিয়ে। আসনসোলে দশম রাউন্ড শেষে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিন্‌হা ১ লাখ ১০ হাজার ভোটে এগিয়ে রয়েছেন।

আসানসোলের চারটি কেন্দ্রে তৃণমূল এগিয়ে ও বিজেপি বাকি তিনটি কেন্দ্রে এগিয়ে। বালিগঞ্জে নবম রাউন্ড গণনার শেষে তৃণমূল প্রার্থী ২৬ হাজার ৮৫ টি ভোট পেয়েছে। সিপিএম প্রার্থী ১৭ হাজার ১৬৮ টি ভোট পেয়েছে। কংগ্রেস প্রার্থী ৩ হাজার ৭৮২ টি ভোট পেয়েছে ও বিজেপি প্রার্থী ৩ হাজার ৩৩৬ টি ভোট পেয়েছেন।

 

এই উপনির্বাচনেও তৃণমূলের জয়ের হাসি হাসা শুধুমাত্র সময়ের অপেক্ষা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored