Indian Prime Time
True News only ....

নদীর জল উপচে গিয়ে গৃহহীন সহস্র মানুষ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ একটানা প্রবল বৃষ্টির জেরে গন্ধেশ্বরী নদীর জল উপচে পড়ায় হুগলীর আরামবাগ মহকুমার গোঘাটের বেশ কয়েকটি এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। প্রায় কয়েক হাজার গৃহহীন মানুষ কোনো উঁচু জায়গায় কিংবা কোনো ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছেন।

গন্ধেশ্বরী নদীর জল উপচে যাওয়ায় গোঘাটের খাটগ্রাম এলাকার চাষী থেকে গ্রামবাসীরা কোথাও পূর্ত দপ্তরের রাস্তায় দিন কাটছেন আবার কোথায় কামারপুকর শ্রীরামকৃষ্ণ বিদ্যা মহাপীঠ কলেজে রয়েছেন। এছাড়া কামারপুকুর থেকে বদনগঞ্জ যাওয়ার রাস্তা সম্পূর্ণভাবেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। প্রশাসনের পক্ষ থেকে বাস চলাচলও বন্ধ রাখায় নিত্যযাত্রী থেকে সাধারণ মানুষ সকলেই সমস্যায় পড়ছেন।

- Sponsored -

- Sponsored -

বর্ষার শুরুতেই পরপর অতি বৃষ্টির জেরে দুবার এই প্লাবনের জেরে বহু চাষী সমস্যার মুখোমুখি হয়েছেন। সোনিয়া নকুণ্ডা ভাদুর শাওড়া সহ গোঘাটের বিস্তীর্ণ এলাকা জলমগ্ন হওয়ায় প্রায় কয়েক হেক্টর চাষের জমি জলের তলায় চলে যাওয়ায় একাধিক চাষের জমির ফসল নষ্ট হয়ে গিয়ে চাষীদের মাথায় হাত পড়েছে। আর তাই এখন ক্ষতিগ্রস্ত চাষীরা সরকারের সহযোগীতার অপেক্ষায় দিন গুনছেন। তবে সরকারের সহযোগীতা না পেলে বড়োসড়ো কোনো বিপদের সম্মুখীন হতে হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored