Indian Prime Time
True News only ....

খাবার দিতে দেরী হওয়ায় খুন হতে হলো রেস্তোরাঁর মালিককে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ অর্ডার অনুযায়ী খাবার পেতে দেরী হওয়ায় সুইগির ডেলিভারী বয় রেস্তোরাঁর মালিককে খুন করার ঘটনায় রীতিমতো শোরগোল সৃষ্টি হয়।

জানা যায়, সুনীল আগরওয়াল নামে এক ব্যক্তি নয়ডায় মিত্রা নামে একটি আবাসনের মধ্যে রেস্তোরাঁ চালাতেন। গতকাল রাতে অনলাইন প্ল্যাটফর্ম সুইগির একজন এজেন্ট এসে সেই রেস্তোরাঁয় চিকেন বিরিয়ানী ও পুরি সবজি অর্ডার দেন। বিরিয়ানী যথাযথ সময়ে ডেলিভারী দেওয়া হলেও রেস্তোরাঁর একজন কর্মী সুইগির এজেন্টকে জানান, পুরি সবজি তৈরী হতে আরো কিছুক্ষণ সময় লাগবে।

এই নিয়ে এজেন্টের সাথে সেই কর্মচারীর তর্ক শুরু হয়। এজেন্ট সেই কর্মচারীকে গালিগালাজ করলে সুনীল এসে দু’জনের ঝগড়া মেটাতে চেষ্টা করেন। তখন ওই এজেন্ট সুনীলের মাথায় রিভলভার বার করে গুলি করেন।

- Sponsored -

- Sponsored -

এরপর তড়িঘড়ি সুনীলকে রেস্তোরাঁর কর্মচারীরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এদিকে এই ঘটনার সাথে সাথেই ওই এজেন্ট পলাতক।

পুলিশ সিসিটিভির ফুটেজের ভিত্তিতে ওই এজেন্টের বিরুদ্ধে মামলা করেছে। ইতিমধ্যে পুলিশ ওই এজেন্টের সন্ধানে তল্লাশি শুরু করেছে। এই প্রসঙ্গে পুলিশ অফিসার বিশাল পাণ্ডে বলেন, “ডেলিভারী দিতে দেরী হওয়ার জন্য সুইগির ওই এজেন্ট রেস্তোরাঁ মালিককে গুলি করেন। আর ওই অপরাধীকে গ্রেপ্তার করার জন্য বিশেষ দল তৈরী করা হয়েছে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored