Indian Prime Time
True News only ....

দিন দিন বৃদ্ধি পাচ্ছে পেট্রোল-ডিজেলের দাম

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ সমগ্র বিশ্ব জুড়ে অপরিশোধিত তেলের দামের পরিবর্তন ও বিশ্বব্যাপী করোনা ভ্যক্সিনের জেরে জ্বালানীর মূল্য ক্রমশ বেড়েই চলেছে। বিভিন্ন তেল বিপণন সংস্থা যেমন- ভারত পেট্রোলিয়াম, হিন্দুস্তান পেট্রোলিয়াম এবং ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের মতো একাধিক সংস্থা বৈদেশিক মুদ্রার হারের যেকোনো পরিবর্তনকে বিবেচনায় রেখে দেশে জ্বালানীর মূল্য নির্ধারণ করে।

প্রায় একমাস অপরিবর্তিত থাকার পরে চলতি বছরে ৬ ই জানুয়ারী থেকে পেট্রোল-ডিজেলের দাম বেড়েই চলেছে। আজ ফের তেল বিপণন সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম ৩০ পয়সা করে বাড়িয়েছে। মেট্রো শহরগুলিতে পেট্রোলের দাম প্রতি লিটারে ২৫ পয়সা এবং ডিজেলের দাম প্রতি লিটারে ৩০ পয়সা বেড়েছে।

- Sponsored -

- Sponsored -

দেশের বৃহত্তম তেল বিপণন সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যায়, প্রতি লিটার প্রতি কলকাতায় পেট্রোলের দাম ৮৯ টাকা ১৬ পয়সা ও ডিজেলের দাম ৮১ টাকা ৬১ পয়সা। দিল্লিতে পেট্রোলের দাম ৮৭ টাকা ৮৫ পয়সা এবং ডিজেলের দাম ৭৮ টাকা ৩ পয়সা। আর মুম্বইতে পেট্রোলের দাম ৯৪ টাকা ৩৬ পয়সা ও ডিজেলের দাম ৮৪ টাকা ৯৪ পয়সা। চেন্নাইয়ে পেট্রোলের দাম ৯০ টাকা ১৮ পয়সা এবং ডিজেলের দাম যথাক্রমে ৮৩ টাকা ১৮ পয়সা হয়েছে।

তবে প্রতিনিয়ত পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি পেতে থাকায় মধ্যবিত্তদের মাথায় হাত পড়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored