Indian Prime Time
True News only ....

প্রার্থী অপছন্দের জেরে চলে পার্টি অফিস ভাঙচুর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়ি সদর বিধানসভার বিজেপি প্রার্থী পছন্দ না হওয়ায় বিজেপির পার্টি অফিস ভাঙচুর করে ফ্লেক্সে আগুন লাগিয়ে দিল দলেরই একাংশ কর্মী। এদিন জলপাইগুড়ি ডিবিসি রোডের বিজেপির পার্টি অফিসে ভাঙচুর ও আগুন লাগানোর ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায়।

বিজেপি উত্তরকন্যা অভিযানে নিহত বিজেপি কর্মী উলেন রায়ের পরিবারের আইনজীবীকে প্রার্থী করল। লোকসভা নির্বাচনের আগে এই আইনজীবী সৌজিত সিংহ তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছিলেন। তাকেই বিজেপি কেন্দ্রীয় নেতারা সদর বিধানসভার প্রার্থী করল। এদিকে এই আসনের দাবিদার ছিলেন বিজেপির রাজ্য সহ সভাপতি দীপেন্দ্রনাথ প্রামাণিক। তাকে দল প্রার্থী না করাতে তার অনুগামীরা জেলা বিজেপির কার্যালয় ডিবিসি রোডের অফিসে ভাঙচুর করেন বলে অভিযোগ ওঠে। এছাড়া চেয়ার, টেবিল, পার্টি অফিসের টিনও ভেঙে ফেলা হয়। এমনকি জেলা সভাপতি বাপী গোস্বামী এবং সাংসদ জয়ন্ত রায়ের ছবিতে আগুন জ্বালিয়ে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

শুধু জেলা বিজেপি কার্যালয় নয় সদর ব্লকেরও একাধিক পার্টি অফিসে ভাঙচুরের অভিযোগ উঠে। এই ঘটনায় খবর পেয়ে কোতোয়ালি থানার বিশাল পুলিশ বাহিনী ও দমকল পৌঁছায়। এরপর দমকল এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

দীপেন্দ্রনাথের অনুগামী তথা বিজেপি নেতা নব‍্যেন্দু সরকার বলেছেন, “কয়েকদিন আগে সৌজিত তৃণমূল থেকে এসেছিলেন। দীপেন্দ্রনাথদাকে প্রার্থী করা হয়নি এই কারণে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। আমরা প্রার্থীর বদল চাই। জেলা সভাপতি টাকার বিনিময়ে তৃণমূলের কাছে আসনটি বিক্রি করল”।
এদিন বিজেপি জলপাইগুড়ির সাতটি আসনেই প্রার্থীর নাম ঘোষনা করে। যেখানে ডাবগ্রাম কেন্দ্রে শিখা চট্টোপাধ্যায়, ময়নাগুড়ি কেন্দ্রে কৌশিক রায়, ধূপগুড়ি কেন্দ্রে বিষ্ণুপদ রায়, রাজগঞ্জ কেন্দ্রে সুপেন রায়, মাল কেন্দ্রে মহেশ বাগে এবং নাগরাকাটা কেন্দ্রে পুনা ভেঙরাকে প্রার্থী করেছে বিজেপি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored