Indian Prime Time
True News only ....

ফের কোভিড ভেঙে হুক্কাবারে চলল দেদার পার্টি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আবারও খাস কলকাতাতে করোনা বিধিনিষেধকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে হুক্কাবারে জমায়েত চলছিল। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতেরবেলা পুলিশ এলগিন রোডের হুক্কাবারে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করে।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, পুলিশের কাছে খবর ছিল ভবানীপুরের এলগিন ও অ্যাস্টন রোডে দু’টি ক্যাফের আড়ালে হুক্কাবার চালানো হচ্ছে। সেই খবরের ভিত্তিতে গতকাল পুলিশ ওই দু’টি জায়গায় হানা দিয়ে দেখে করোনা বিধিনিষেধ লঙ্ঘন করে মাঝরাতেও ওই দু’টি হুক্কা বারে বহু মানুষের ভিড় রয়েছে। দেদার খাওয়াদাওয়া থেকে শুরু করে গান চালিয়ে নাচতেও দেখা গিয়েছে। কোনোরকম শারীরিক দূরত্ববিধি মানা হয়নি। এমনকি অনেকের মুখে মাস্ক পর্যন্ত ছিল না।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এলগিন রোডের ওই হুক্কাবার থেকে যে তিন জনকে গ্রেপ্তার করা হয় তারা হলো সলমন খান, মহম্মদ খালিদ রাজা ও মহম্মদ বাদরে আলাম খান। ধৃতেরা প্রত্যেকেই ওয়াটগঞ্জ থানা এলাকার বাসিন্দা। এদিকে অ্যাস্টন রোডের হুক্কাবার থেকে আরো সাত জনকে গ্রেপ্তার করা হয়। ওই অভিযুক্তরা হলো মিন্টু পাণ্ডে, মহম্মদ সইফ, শাহবাজ আলম, মহম্মদ আকবর, মহম্মদ বাবর খান, ইরফান আহমেদ আরিফ এবং মহম্মদ সিকান্দর ওয়ারশি। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, চলতি মাসেই পার্ক স্ট্রিটের একটি অভিজাত হোটেলে করোনা বিধিনিষেধ লঙ্ঘন করে পার্টি করার অভিযোগে ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored