Indian Prime Time
True News only ....

চীনা কোভ্যাক্সিন নিয়েই করোনা আক্রান্ত পাক প্রধানমন্ত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ পাকিস্তানঃ করোনার টীকা নেওয়ার পরই করোনা আক্রান্ত হলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। আপাতত তিনি নিজের বাড়িতে আইসোলেশনে আছেন। আজ পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ফয়জল সুলতান টুইটের মাধ্যমে এই তথ্য জানালেন।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত বলা যায়, অতি সম্প্রতি পাকিস্তানে চীনের সিনোফার্ম সংস্থার ভ্যাক্সিন এসেছে। পাকিস্তানে কোভ্যাক্সিন স্বাস্থ্যকর্মী সহ ষাটোর্ধ্ব ব্যক্তিদের দেওয়া হচ্ছে। আর গত ১৮ ই মার্চ পাক প্রধানমন্ত্রী চীনের এই ভ্যাক্সিন নিয়েছিলেন। টীকাকরণে দেশবাসীকে উত্‍সাহ প্রদানের জন্য প্রথম দিনই পাক প্রধানমন্ত্রী ইমরান খান কোভ্যাক্সিন নিয়ে নেন। এর পাশাপাশি করোনার তৃতীয় ঢেউ দেখা দেওয়ায় সমস্ত নির্দেশিকা মান্য করতেও নির্দেশ দেন। কিন্তু টীকাকরণের প্রথম ডোজ নেওয়ার মাত্র ২ দিনের মধ্যেই তিনি করোনা আক্রান্ত হলেন। যার জেরে চীনের কোভ্যাক্সিন নিয়ে নানা বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে।

সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, বৃহস্পতিবার তিনি দরিদ্রদের আবাসন উদ্বোধনের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আর গতকাল রাজধানী ইসলামাবাদের নিরাপত্তা সংক্রান্ত একটি কনফারেন্সে ছিলেন। সেই সভায় প্রচুর প্রতিনিধি উপস্থিত ছিলেন। তবে তিনি সেই কনফারেন্সে মাস্ক না পড়েই বক্তৃতা দিয়েছিলেন। যদিও তিনি কোভ্যাক্সিন নেওয়ার জন্য করোনা সংক্রমিত হয়েছেন কিনা এই বিষয়টি এখনো স্পষ্ট নয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored