Indian Prime Time
True News only ....

তিন হাজার পেরিয়ে চার হাজারের দোরগোড়ায় দৈনিক সংক্রমিতের সংখ্যা

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিতের সংখ্যা ৩ হাজার ৮০৫ জন। যা গতকালের তুলনায় ২৬০ জন বেশী। গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণের হার সামান্য বেড়ে হল ০.৭৮ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ১৬৮ জন। আর গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২২ জনের। এর মধ্যে কেরলেই মৃতের সংখ্যা ২০ জন। কর্ণাটক ও পশ্চিমবঙ্গে মৃত্যু হয়েছে ১ জনের। এদিকে দেশে মোট সক্রিয় রোগীর সংখ্যা ২০ হাজার ৩০৩ জন।

অন্যদিকে দেশ জুড়ে মৃত্যু হয়েছে ৪৭ লক্ষ ২৯ হাজার ৫৪৮ জনের। কিন্তু কেন্দ্রের হিসাব অনুযায়ী সংখ্যাটা মাত্র পাঁচ লক্ষের সামান্য বেশী। রাজধানীতে করোনা সংক্রমণ দ্রুত গতিতে বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের শীর্ষে দিল্লি। সেখানে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ১ হাজার ৬৫৬ জন।

- Sponsored -

- Sponsored -

কিন্তু রাজধানী দিল্লির পরে সংক্রমণের তালিকায় কেরলকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে হরিয়ানা (৫৮২) রয়েছে। এরপর তৃতীয় স্থানে কেরল (৪০০) ও চতুর্থ স্থানে উত্তরপ্রদেশ (৩২০) রয়েছে।

ভারতে টানা তিন দিন দৈনিক সংক্রমিতের সংখ্যা তিন হাজারের উপরে থাকলেও চার হাজারের গণ্ডি ছুঁতে চলেছে দৈনিক সংক্রমণের সংখ্যা। যদিও বর্তমানে সারা দেশে মোট ১৯০ কোটি ৯৪ হাজার ৯৮২ জনের ভ্যাক্সিনেশন হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored