Indian Prime Time
True News only ....

মুখ্যমন্ত্রীর সভার আগের দিনই লন্ডভন্ড সভাস্থল

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বাঁকুড়াঃ আজ বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মীসভা ছিল। কিন্তু গতকাল ব্যাপক ঝড়-বৃষ্টিতে সভাস্থলের একাংশ লন্ডভন্ড হয়ে যায়। এরপর দুর্যোগ কমতেই সভাস্থলকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে জোরকদমে তৎপরতা শুরু হয়।

সম্প্রতি এই কর্মী সম্মেলনের জন্য সতীঘাটে ম্যারাপ বাঁধা হয়েছিল। প্যান্ডেল তৈরীর কাজ প্রায় শেষও হয়ে গিয়েছিল। কিন্তু ঝড়-বৃষ্টির জেরে সব লন্ডভন্ড হয়ে যায়। মমতা বন্দ্যোপাধ্যায় যে মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা করবেন সেই মঞ্চের ছাদ স্টিলের কাঠামো দিয়ে তৈরী হওয়ায় তা ক্ষতিগ্রস্ত হয়নি।

কিন্তু কর্মীদের বসার জন্য কাপড়, ত্রিপল ও বাঁশের কাঠামো দিয়ে যে প্যান্ডেল করা হয়েছিল ঝড়ে তার একাংশ লন্ডভন্ড হয়ে গিয়েছে। ফলে ঝড় থামতেই শ্রমিকরা প্যান্ডেল মেরামতির কাজ শুরু করেন। দলের জেলা নেতারাও ছুটে গিয়ে পুরো বিষয়টি তদারকি করেন।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি রাতেরবেলার মধ্যেই প্যান্ডেল আগের অবস্থায় ফিরিয়ে দেওয়া সম্ভব হবে বলে দাবী করেন। জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন, ‘‘আমরা কর্মী সম্মেলনের জন্য প্যান্ডেলের কাজ প্রায় শেষ করে এনেছিলাম। কিন্তু ঝড়ে প্যান্ডেলের আংশিক ক্ষতি হয়েছে। আমরা দ্রুততার সাথে তা মেরামতির চেষ্টা করছি।’’

প্রসঙ্গত, গতকাল মুখ্যমত্রী পুরুলিয়ায় কর্মীসভা সেরে বাঁকুড়ায় আসেন। এরপর রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠক সেরে বাঁকুড়া সার্কিট হাউসে রাত্রিবাস করছেন। এদিন সকালবেলা ১০ টায় বাঁকুড়ার গন্ধেশ্বরী নদী লাগোয়া সতীঘাটে দলীয় কর্মী সম্মেলনে যোগ দেওয়ার কথা ছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored