Indian Prime Time
True News only ....

বিরাটি কাণ্ডে পুলিশের হাতে গ্রেপ্তার মূল অভিযুক্ত

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ উত্তর চব্বিশ পরগণার বিরাটিতে তৃণমূল কর্মী শুভ্রজিত্‍ দত্তের খুনের ঘটনায় পুলিশ নিমতা থানা এলাকা থেকে ত্রিদ্বীপ দাস ওরফে দিবাকর নামে এক ব্যক্তিকে রাতভর জেরা করার পর গ্রেপ্তার করেছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, বুধবার সন্ধেবেলা শুভ্রজিত্‍ বিরাটির বণিক মোড়ে দলীয় কার্যালয়ে ছিলেন। এরপর রাত সাড়ে ১০ টা নাগাদ শুভ্রজিৎ বাইকে করে বাড়ি ফেরার সময় অজ্ঞাত পরিচয় বেশ কয়েকজন যুবক পিছু নিয়ে আচমকা এলোপাথাড়ি গুলি চালালে সে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। এলোপাথাড়ি গুলির শব্দে স্থানীয়রা বাইরে বেরিয়ে আসা মাত্রই দুষ্কৃতীরা এলাকা‌ ছেড়ে পালিয়ে যায়। তারপর স্থানীয় থানার পুলিশকে খবর দেওয়া হলে খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে উপস্থিত হন। পুলিশের প্রাথমিক ভাবে অনুমান, এক মিনিটের মধ্যে পাঁচটি গুলি চালিয়ে খুন করা সহজসাধ্য বিষয় নয়। এই খুন কোনো শার্প শুটারকে দিয়েই করানো হয়েছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা যায়, দিবাকরকে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা যায়। এরপরই তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে বয়ানে একাধিক অসঙ্গতি মেলার জেরে গ্রেপ্তার করা হয়। এছাড়া জানা গিয়েছে, দিবাকর বিরাটির দাপুটে নেতা বাবুলালের খুব ঘনিষ্ঠ ছিলেন।

কিন্তু তৃণমূলের অভিযোগ, বাবুলালকে অর্জুন সিংয়ের সাথে একাধিক জায়গায় দেখা গিয়েছে। তাই বাবুলালের মদতেই এই খুনের ঘটনা ঘটানো হয়েছে। আর এই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশের পক্ষ থেকে দিবাকরের সাথে বাবুলালের কোনোরকম সম্পর্ক ছিল কিনা তাছাড়া এই খুনের উদ্দেশ্য কি তাও পুরোপুরি খতিয়ে দেখা হচ্ছে।

আজ দিবাকরকে বারাসাত আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। অভিযুক্ত দিবাকরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ১২০বি ও ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored