Indian Prime Time
True News only ....

বৃদ্ধাকে নগ্ন করে বেধড়ক প্রহার পরিচারিকার

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মহম্মদ মোখতার হোসেনঃ বাংলাদেশঃ ছেলে তার ৭৫ বছর বয়সী বয়স্কা মাকে দেখাশোনার জন্য একটি মেয়েকে রেখেছিলেন। কিন্তু সিসিটিভি ফুটেজে দেখা গেছে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে মেয়েটি ওই বৃদ্ধাকে নগ্ন করে বাথরুমে নিয়ে গিয়ে তার গায়ে ঠাণ্ডা জল ঢেলে আটকে রাখার চেষ্টা করে। ঠিক সেই সময় ওই বৃদ্ধা বাথরুম থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে গেলে তার হাঁটাচলা করার স্টিলের লাঠি দিয়ে তার উপর চরম মারধর করে। এমনকি ওই বৃদ্ধার মাথা থেকে প্রচণ্ড রক্তক্ষরণও শুরু হয়। ফলে বৃদ্ধা মহিলাটি অসহ্য যন্ত্রণায় আর্তনাদ শুরু করে। ঘটনাটি সোমবার বাংলাদেশের ঢাকার মালিবাগের একটি বহুতল আবাসনে ঘটেছে।

বৃদ্ধার পরিবারের সদস্যরা বলছেন, “সিসিটিভি ফুটেজে এও দেখা গেছে যে, অভিযুক্তা নির্যাতনের পর জোর করে বৃদ্ধাকে দিয়ে আলমারি খুলিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কার সহ ইলেকট্রনিক জিনিসের মতো বহু মূল্যবান জিনিসপত্র নিয়ে তাকে তালাবন্ধ করে চম্পট দিয়েছে”।

- Sponsored -

- Sponsored -

আহত বৃদ্ধার ছেলে বলেন, ”তিনি ওই আবাসনেই মায়ের ঠিক ওপরের তলাতেই থাকেন। বাড়ির নিরাপত্তার কথা চিন্তা-ভাবনা করে সবগুলো ঘরে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়। এক বছর আগে মাসিক ছয় হাজার টাকা বেতনের ভিত্তিতে তাকে মায়ের সেবাযত্নের কাজে রাখা হয়েছিল। তবে ঘটনার দিন তিনি মায়ের চিত্‍কার শুনে ওপরের তলা থেকে নেমে এসে তালা ভেঙ্গে মাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে”।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক রেজাউল করিম জানিয়েছেন যে, “গতকাল রাতে শাহজাহানপুর থানায় ওই অভিযুক্তার নামে একটি মামলা হওয়ার পর থেকে তার তল্লাশি করা হচ্ছে। তবে আশা করা যায়, শীঘ্রই ওই অভিযুক্তাকে গ্রেপ্তার করা হবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored