Indian Prime Time
True News only ....

চাকায় পিষ্ট রক্তাক্ত দেহ সমেত ১০০ মিটার রাস্তা চলে গেল লরি

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ধূপগুড়িঃ সাত সকালে এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল জলপাইগুড়ির ধূপগুড়ি শহরের মিলপাড়া রোডের সুপার মার্কেট মোড়ের বাসিন্দারা। আচমকা দ্রুত গতির লরির চাকায় পিষ্ট হয়ে গেল ১ ব্যক্তি। মৃত প্রায় ৫০ বছর বয়সী মাগুরমারি এলাকার বাসিন্দা তাজিমুল হক। 

- Sponsored -

- Sponsored -

জানা গিয়েছে, প্রতিদিনের মতোই আজও তাজিমুলবাবু জলপাইগুড়ির সুপার মার্কেটে ফসল বিক্রি করতে এসেছিলেন। সেই সময় বাইক নিয়ে রাস্তা পারাপারের সময় উল্টোদিক অর্থাৎ গয়েরকাটা থেকে ধূপগুড়িগামী একটি বাদাম বোঝাই লরি দ্রুত গতিতে এসে তাকে পুরোপুরি পিষে দেয়। চারিদিক রক্তে ভেসে যায়।

এমনকি লরিটির গতিবেগ এতটাই বেশী ছিল যে বাইক সহ তাজিমুলবাবুকে প্রায় ১০০ মিটার টেনে হিঁচড়ে নিয়ে যায়। দীর্ঘক্ষণ গাড়ির নীচে তাজিমুলবাবুর দেহ আটকে থাকে। দমকল বাহিনীর কর্মীরা খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে এসে দীর্ঘ প্রচেষ্টায় গাড়ির নীচ থেকে দেহ বের করে আনেন।

এদিকে ধূপগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছাতে এলাকাবাসীরা ট্রাফিক পুলিশের ভূমিকা নিয়ে যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন। এলাকাবাসীদের তরফ থেকে দাবী করা হয়েছে যে, “রাস্তার বিভিন্ন জায়গায় পুলিশের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে ব্যস্ততম সুপার মার্কেটের মোড়ে কোনো পুলিশের গাড়ি দেখা যায় না।

এদিকে ট্রাফিক পুলিশকে হেলমেট না পরার কারণে ফাইন নিতে দেখা যায়। কিন্তু দ্রুতগতির এবং ওভারলোডিং গাড়ির বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ না করাতেই এই ধরণের দুর্ঘটনা বার বার ঘটে চলেছে।” 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored