Indian Prime Time
True News only ....

ডিজেলের টাকা দিলে তবেই হবে মেয়ের সন্ধান, জানাল পুলিশ

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ গত মাসে উত্তরপ্রদেশের কানপুরের এক প্রতিবন্ধী মহিলার মেয়েকে তার এক আত্মীয় অপহরণ করেছে। যার জেরে তিনি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু তার মেয়ের খোঁজ করার জন্য তাকে পুলিশের গাড়িতে ডিজেল ভরার জন্য প্রায় ১১ হাজার টাকা দিতে হয়েছে। স্থানীয় পুলিশ তাকে বলেছিল, “আগে গাড়িতে ডিজেল ভরার টাকা দাও, তবে তোমার মেয়ের খোঁজ করতে যাব”।

গুড়িয়া নামের ওই অভিযোগকারিণী ক্র্যাচ নিয়ে চলাফেরা করেন। তিনি কানপুরের পুলিশ সুপারের কাছে স্থানীয় পুলিশের নামে অভিযোগ দায়ের করেন যে, “তার মেয়েকে অপহরণ করা হলে সে স্থানীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে গেলে তাকে পুলিশ সাহায্য করেনি। উপরন্তু তাকে বাজে কথা বলত। কখনো থানা থেকে তাড়িয়ে দিত আবার পুলিশ মাঝে মাঝে বলত তার মেয়ের খোঁজ করা হচ্ছে। এমনকি বিনা কারণে তার মেয়ের চরিত্র নিয়েও কথা বলত। আর শেষ পর্যন্ত তাকে তারা বলে যে, ‘যদি আমাদের গাড়িতে ডিজেল ভরে দাও, তবে তোমার মেয়ের খোঁজ করতে যাব’। অতঃপর বাধ্য হয়ে তিনি কোনোক্রমে টাকা জোগাড় করে পুলিশকে গাড়িতে ডিজেল ভরার টাকা দিয়েছিলেন”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এই ঘটনায় কানপুর পুলিশ টুইটের মাধ্যমে বলেছেন, “যিনি সংশ্লিষ্ট পুলিশ পোস্টের ইনচার্জ ছিলেন তাকে সরিয়ে দেওয়া হয়েছে। গুড়িয়ার মেয়ের সন্ধান করার জন্য পুলিশের চারটি টিম গঠন করা হয়েছে”।

আর এই প্রসঙ্গে কানপুরের উচ্চপদস্থ পুলিশ অফিসার ব্রজেশ কুমার শ্রীবাস্তব সংশ্লিষ্ট থানার ইনচার্জকে জানিয়েছেন, “শীঘ্রই ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিতে হবে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored