Indian Prime Time
True News only ....

ফের দুর্ঘটনা ঘটল মা ফ্লাইওভারে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিঠু রায়ঃ কলকাতাঃ গতকালও মা ফ্লাইওভারের পরমা আইল্যান্ডের কাছে রেলিং এর ধারে বাইক থামিয়ে সল্টেকের বাসিন্দা অরিজিত্‍ মৈত্র নামে এক ব্যক্তি ফোনে কথা বলছিলেন। ঠিক সেই সময়ে পিছন থেকে একটি গাড়ি এসে তাকে সজোরে ধাক্কা মারে। ফলে বাইক-সহ ওই ব্যক্তি ফ্লাইওভারের নীচে পড়ে যান। তবে তার সঙ্গে তার হবু স্ত্রী দ্যুতি পালও ছিল। এই দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে অরিজিৎ এর শারীরিক অবস্থা সংকটজনক থাকায় শেষপর্যন্ত সে মারা যান।

আজ সকালে পুনরায় মা ফ্লাইওভারে বাইক দুর্ঘটনা ঘটে। তবে ওই ব্যক্তি কোনোভাবে বাইক থেকে ঝাঁপ দিয়ে প্রাণে রক্ষা পান।

- Sponsored -

- Sponsored -

সূত্রের খবর অনুযায়ী জানা যায়, ওই ব্যক্তির ফোন আসায় বাইকটিকে পরমা আইল্যান্ডের কাছে রেলিং-এ ধারে দাঁড়িয়ে করিয়ে ফোনে কথা বলছিলেন। তখনই পার্ক সার্কাস থেকে এসএসকেএমের দিকে যাওয়ার পথে  দ্রুতগতিতে আসা ক্যাবের চালক ফ্লাইওভারে থাকা ওই বাইক আরোহীকে সজোরে ধাক্কা দেয়। আর তারপরই সে বাইক থেকে লাফিয়ে পড়ে। যার জেরে বাইকটি একেবারে ক্ষতিগ্রস্ত হয়েছে। এমনকি তিনি আঘাত পেলেও কোনো ক্রমে প্রাণ ফিরে পান। সে সময় ওই ব্যক্তি অফিসে যাচ্ছিলেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে চিকিত্‍সার ব্যবস্থা করেছেন। এই ঘটনায় যানচলাচলে তেমন কোনো ব্যাঘাত ঘটেনি। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘাতক গাড়িটির খোঁজ শুরু করা হয়েছে।

এই ঘটনায় পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, “বেশীরভাগ সময় নিয়ম ভঙ্গ করে ফ্লাইওভারে বাইক দাঁড় করিয়ে রেখে ফোনে কথার বলার জেরে দুর্ঘটনাগুলি ঘটে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored