Indian Prime Time
True News only ....

ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল মেডিকেল কলেজ হাসপাতালে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ কলকাতার স্ট্র্যান্ড রোডে রেলের বিল্ডিংয়ে অগ্নিকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ওয়ার্ডে।
সূত্রের ভিত্তিতে জানা যায়, আজ সকালে মেডিকেল কলেজ হাসপাতালের সুপার স্পেশালিটি বিল্ডিংয়ের চারতলার একটি প্লাগ পয়েন্টে হাসপাতালের কয়েকজন কর্মী আগুনের ফুলকি লক্ষ্য করেন। প্রথমে তারা আগুন আয়ত্তে আনার চেষ্টা করলেও মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে।

এরপরই হাসপাতালের নার্স ও চিকিৎসকদের তৎপরতায় দমকল বিভাগকে খবর দেওয়া হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন এসে পৌঁছায়। দমকলবাহিনীর দীর্ঘক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

- Sponsored -

- Sponsored -

এমনকি ওই বিল্ডিংয়েই করোনা আক্রান্ত ৩০ জন রোগী ভর্তি আছেন। কিন্তু যে ওয়ার্ডে আগুন লেগেছে সেখানে করোনা আক্রান্ত ১০ জন রোগী ছিলেন। আগুনের খবর জানতে পারা মাত্রই দ্রুত তাদেরকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়। এর পাশাপাশি অন্যান্য রোগী সহ তাদের পরিজনদের আতঙ্কিত না হওয়ার জন্য বারবার হাসপাতাল কর্মীরা ঘোষণা করতে থাকেন।

এই ঘটনার জেরে হাসপাতাল চত্বর জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনায় বউবাজার থানার পুলিশ হাসপাতালে এসে পৌঁছে যায়। তবে আগুন লাগার কারণ এখনো স্পষ্ট নয়। যদিও এই ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored