Indian Prime Time
True News only ....

কন্যার দুগ্ধ পান করে বেঁচে আছেন পিতা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ কথাটা শুনে সকলেই আশ্চর্য হচ্ছেন! আবার অনেকেই পুরো বিষয়টিকে ঘৃণ্য চোখে দেখছেন। কিন্তু একবারও কেউ ভেবে দেখেনি এই ঘটনার আড়ালে কতোটা বেদনা ভরা করুণ বাস্তব সত্য লুকিয়ে আছে যা শুনে সকলের চোখে জল আসতে বাধ্য।

বাবা আর্থার মেলোমা ক্যানসারে আক্রান্ত। ধীরে ধীরে তার এই রোগ ছড়িয়ে পড়েছে অস্থিমজ্জায়। আর মেয়ে চল্লিশ বছর বয়সী হেলেন ফিৎতসিমনস দুই সন্তানের মা। তার এক বছরের সন্তানের ভাগ থেকেই নিজের পিতাকে দুগ্ধ পান করাচ্ছেন। কারণ হেলেন তার পিতাকে কোনোভাবেই নিজের কাছ থেকে হারাতে চান না।

- Sponsored -

- Sponsored -

বিভিন্ন তথ্যের সূত্রের ভিত্তিতে এবং সুইডিশ বিজ্ঞানীর এক গবেষণা থেকে হেলেন জানতে পারেন, একমাত্র ব্রেস্ট মিল্কে থাকা প্রোটিন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলে। এমনকি ক্যান্সারের কোষকে প্রতিহত করতেও সক্ষম। এর পাশাপাশি এটি খুব পুষ্টিদায়ক। তারপর থেকেই তিনি মা-বাবার সম্মতি অনুযায়ী কেমোর পাশাপাশি ব্রেস্ট মিল্ক দেন।

হেলেন বলেছেন, প্রথম যখন বাবাকে গ্লাসে করে ব্রেস্ট মিল্ক পান করান তখন অনেকেই তাকে কটুক্তি করেছিলেন কিন্তু সেই নিয়ে তিনি কখনোই কোনো ভ্রূক্ষেপ করেননি। নিজের প্রিয়জনকে বাঁচাতে তাকে ভালো রাখতে সবকিছুই করা সম্ভব। এক্ষেত্রে এটা অন্যায়ের কিছুই না।

তার কথায় চিকিৎসকরা জানান, এই ধরণের ক্যান্সারে শরীরে প্রোটিনের মাত্রা বৃদ্ধি পেয়ে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায় ও শরীর দুর্বল করে দেয়। তবে ব্রেস্ট মিল্ক পান করে তার বাবার শরীরে আগের তুলনায় প্রোটিনের মাত্রা অনেকটা নিয়ন্ত্রণে এসেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored