Indian Prime Time
True News only ....

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত অলিম্পিয়ান

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ ইন্দোনেশিয়াঃ গতকাল সন্ধ্যা বেলা ইন্দোনেশিয়ার ব্যাডমিন্টন খেলোয়াড় ও অলিম্পিয়ান মার্কিস কিডো অনুশীলন করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে বয়স হয়েছিল ৩৬ বছর।আন্তর্জাতিক ব্যাডমিন্টন সংস্থা মার্কিস কিডোর সূত্রে মৃত্যুর খবর জানা গেছে।

প্রসঙ্গত, ২০০৭ সালে মার্কিস কিডো কুয়ালালামপুরে আয়োজিত বিশ্ব চ্যাম্পিয়নশিপে হেন্ড্রাকে সঙ্গী করে ডাবলসে জিতেছিলেন। ফের ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে হেন্ড্রার সঙ্গে জুটি বেঁধে ডাবলসে সোনা জয়ী হয়েছিলেন। আর ২০১০ সালে এশিয়ান গেমসে সোনা জেতার পর আরো বেশ কয়েক বছর বিশ্ব ব্যাডমিন্টন মঞ্চে সুনামের সঙ্গে খেলেছিলেন।

এছাড়া ২০১৬ সাল থেকে মার্কিস কিডো ভারতের ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগেও হায়দ্রাবাদ দলে খেলতেন। সেই সময় মিক্সড ডাবলসে জ্বালা গুট্টার সঙ্গে জুটি বাঁধেন।

Gutta Jwala

          @Guttajwala

Shocking

MARKIS KIDO
Can’t believe it….
What a legendary player!!
Gone too soon!!

Gutta Jwala

          @Guttajwala
It was an absolute honour
#RIP MARKIS KIDO
Image

Image

Share this Tweet
- Sponsored -

- Sponsored -

এই মর্মান্তিক খবর পেয়ে জ্বালা গুট্টা টুইটারে শোক প্রকাশ করে লিখেছেন, “ভাবতেই পারছি না! মার্কিস কিডো নেই! আক্ষরিক অর্থে প্রবাদ প্রতিম খেলোয়াড়। বড্ড তাড়াতাড়ি চলে গেল”।

Satwik SaiRaj Rankireddy

          @satwiksairaj

Hard to Digest

Grownup watching you play. Was lucky to be a part of your team in @PBLIndiaLive. Gone too soon legend Rest In peace Markis Kido
Image

সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডিরা গভীরভাবে শোকাহত হয়ে টুইটারের মাধ্যমে শোকবার্তা লিখে জানিয়েছেন, “যে লোকটার খেলা দেখে বড়ো হয়েছি, তাঁর এমন আচমকা বিদায় মেনে নেওয়া বেশ কঠিন। তোমার দলের হয়ে ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগ খেলতে পারার জন্য নিজেকে ধন্য মনে করি। কিংবদন্তি এ বার তুমি শান্তিতে ঘুমাও”।

মার্কিস কিডো অকাল প্রয়াণে সমগ্র ক্রীড়া মহলে শোকের ছায়া নেমে এসেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored