Indian Prime Time
True News only ....

বন্ধ থাকছে দক্ষিণ কলকাতার দুর্গাপুর সেতু

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ কলকাতাঃ মাঝেরহাট ব্রিজ ভেঙ্গে যাওয়ার পর দক্ষিণ কলকাতার দুর্গাপুর সেতুই বেহালা ও নিউ আলিপুরের সঙ্গে যোগাযোগের গুরুত্বপুর্ন মাধ্যম হয়ে উঠেছিল। এবার  শিয়ালদহ উড়ালপুলের পর আজ কেএমডিএ (কলকাতা মেট্রোপলিটন ডেভলপমেন্ট অথরিটি)-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, দুর্গাপুর সেতুর ভার বহনের ক্ষমতা পরীক্ষার জন্য আগামী ২৩ জানুয়ারী শনিবার রাত ১০ টা থেকে ২৬ শে জানুয়ারী বিকেল ৫ টা পর্যন্ত ওই সেতুর উপর দিয়ে পরিবহন পরিষেবা বন্ধ থাকবে।

- Sponsored -

- Sponsored -

তাদের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দক্ষিণমুখী গাড়িগুলিকে আলিপুর বর্ধমান রোড ঘুরিয়ে ডায়মন্ড হারবার রোড হয়ে জয় হিন্দ সেতুতে তোলা হবে। এম-১৪, এস-২২, এস৩-ডব্লিউ ও এসডি-৭৬ রুটের বাসগুলিকে আলিপুর চেতলা সেন্ট্রাল রোড ক্রসিং থেকে ঘুরিয়ে বর্ধমান রোডের দিকে নিয়ে নিয়ে তোলা হবে জয় হিন্দ সেতুতে।

উত্তরমুখী গাড়িগুলিকে নিউ আলিপুর আইল্যান্ড থেকে ঘুরিয়ে টালিগঞ্জ সার্কুলার রোড হয়ে দেশপ্রাণ শাসমল রোডে দিয়ে নিয়ে আসা হবে। বিএল শাহ রোড এবং রায় বাহদুর ক্রসিং দিয়ে যেতে দেওয়া হবে না। ৩-বি রুটের বাসগুলিকে দুর্গাপুর সেতুর পরিবর্তে টালিগঞ্জ ফাঁড়ি দিয়ে ঘোরানো হবে। দুর্গাপুর সেতুর উপর দিয়ে যে অটোগুলি উত্তরের দিকে চলে সেগুলি বেইলি হয়ে আলিপুর পার্ক রোড ধরে রাজা সন্তোষ রোড থেকে চেতলা সেন্ট্রাল পর্যন্ত চলবে।

আর এবার এই দুর্গাপুর সেতু বন্ধ হলে নবনির্মিত জয় হিন্দ সেতুই নিত্য যাত্রীদের কাছে অন্যতম আস্থা হয়ে দাঁড়াবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored