Indian Prime Time
True News only ....

মদ্যপ বিধায়ক অন্তর্বাস পরে ট্রেনময় ঘুরছেন এছাড়া তার বিরুদ্ধে চুরির অভিযোগও উঠছে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ গতকাল বিহারের শাসকদল নীতিশ কুমারের জেডিইউ দলের বিধায়ক গোপাল মণ্ডলকে পটনা-নিউ দিল্লিগামী তেজস রাজধানী এক্সপ্রেসের এসি ফার্স্ট ক্লাস কামরায় ট্রেনের কামরায় স্যান্ডো গেঞ্জি ও আন্ডারপ্যান্ট পরে ঘুরে বেড়াতে দেখা গেলো। শুধু তাই নয় গোপাল মণ্ডলের বিরুদ্ধে সহযাত্রীর চেন এবং আংটি চুরির অভিযোগ উঠছে।

প্রহ্লাদ পাসওয়ান নামের ওই সহযাত্রী দিল্লির রেল পুলিশের কাছে বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলেছেন, “বিধায়ক মদ্যপ ছিলেন। সাদা স্যান্ডো গেঞ্জি ও আন্ডারপ্যান্ট পরে কামরায় ঘুরে বেড়াচ্ছিলেন। অন্তর্বাস পরে ঘুরে বেড়ানোর প্রতিবাদ জানিয়ে শৌচালয়ে গিয়ে পোশাক পরিবর্তনের অনুরোধ করা হলে আমার সোনার আংটি এবং সোনার চেন চুরি করেছেন। আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন”।

- Sponsored -

- Sponsored -

দিল্লি রেল পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পর সেই মামলা আরার কাছে বিহিয়া জিআরপির কাছে স্থানান্তরিত করা হয়েছে। সেখান থেকেই এই ঘটনার মামলা করা হবে। কিন্তু গতকাল গোপাল মণ্ডল জানিয়েছেন, “পেট খারাপের সমস্যার কারণেই অন্তর্বাস পরে কামরায় ছিলেন। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়”।

এই ঘটনায় তীব্র শোরগোল পড়লেও জেডিইউর তরফ থেকে এখনো এই বিষয়ে কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে একজন বিধায়কের এই ধরণের আচরণকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। যদিও বিধায়কের এই ধরণের কুকৃতীর জেরে বেজায় অস্বস্তির মধ্যে পড়েছেন নীতিশ সরকার।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored