Indian Prime Time
True News only ....

জেলায় আবারও করা হলো মাইক্রো কনটেনমেন্ট জোন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ কিছুদিন আগেই রাজ্য প্রশাসনের তরফে জানানো হয়েছিল আগামী পৌষ সংক্রান্তিতে গঙ্গাসাগরে অনুষ্ঠিত হতে চলা মেলার আগেই সাগর ব্লকের সব বাসিন্দাদেরই করোনা ভ্যাক্সিনেশনের কর্মসূচী অর্থাৎ প্রত্যেকের দুটি ডোজ সম্পূর্ণ করে ফেলা হবে।

কিন্তু সতর্কতামূলক ব্যবস্থা আরো প্রখর করতে আর করোনার তৃতীয় ঢেউয়ের প্রকোপ ঠেকাতে দক্ষিণ চব্বিশ পরগণাতে মাইক্রো কনটেনমেন্ট জোন করা হলো। এই জেলার গোসবা ও বিষ্ণুপুর দুই নম্বর ব্লকে নতুন করে করোনা সংক্রমণের গ্রাফ ঊর্ধ্বমুখী হওয়ায় প্রশাসন এই দুটি ব্লকের মোট সাতটি‌ জায়গায় মাইক্রো কনটেইনমেন্ট জোন ঘোষণা করেছে।

- Sponsored -

- Sponsored -

করোনার প্রথম ঢেউয়ের সময় থেকেই দেখা যাচ্ছে, রাজ্যের মধ্যে কলকাতা এবং উত্তর চব্বিশ পরগণা করোনা সংক্রমণের ক্ষেত্রে শীর্ষ হয়ে উঠছে। এরপরেই হাওড়া, হুগলী ও দক্ষিণ চব্বিশ পরগণা আছে। গতকাল রাজ্য স্বাস্থ্য দপ্তর থেকে যে করোনা তথ্য তুলে ধরা হয়েছে তাতে দেখা যাচ্ছে যে দক্ষিণ চব্বিশ পরগণায় ৭৮৬ টি অ্যাকটিভ কেস রয়েছে।

এর ফলেই জেলা প্রশাসন মাইক্রো কনটেইনমেন্ট জোনের সিদ্ধান্ত নিয়েছে। একই সঙ্গে জেলায় থাকা জেটি ঘাট, পর্যটনকেন্দ্র এবং স্টেশন সংলঘ্ন এলাকাগুলিতেও কড়া নজরদারি চালানোর পাশাপাশি করোনা সচেতনতা বাড়ানোর কাজ শুরু করে দেওয়া হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored