Indian Prime Time
True News only ....

জয়ের খুশীতে জুতোয় ঢেলে মদ্য পান করছেন ক্রিকেটাররা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ অস্ট্রেলিয়াঃ প্রথমবার অস্ট্রেলিয়া টি ২০ বিশ্বকাপ জিতেছেন। তাই ট্রফি পাওয়ার পরে বাঁধনছাড়া উল্লাসে মেতে উঠছে দল। কিন্তু হঠাৎই এই উল্লাস এক অদ্ভুত কাণ্ডে পরিণত হলো। আর ক্ষ্ণিকের মধ্যে এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই সকলের চক্ষু চড়কগাছ।

টুর্নামেন্ট জিতলে মাঠের মধ্যে অনেককেই বিয়ার বা শ্যাম্পেন খেতে দেখা যায়। কিন্তু এই প্রথম সরাসরি বোতল থেকে বিয়ার বের করে জুতোর মধ্যে ঢেলে খাওয়ার এই আশ্চর্যকর ঘটনা ঘটলো। সাজঘরে এই বিশেষ উল্লাস অ্যারন ফিঞ্চ ও ম্যাথু ওয়েডদের সহ বেশ কয়েকজন ক্রিকেটারকে করতে দেখা গেলো।

- Sponsored -

- Sponsored -

আইসিসির তরফ থেকে অস্ট্রেলিয়া দলের উল্লাসের এই ভিডিওটি প্রকাশ করা হয়। ভিডিওতে দেখা যায়, হঠাৎ করে ম্যাথু ওয়েড ছবি তোলার পরে পা থেকে জুতো খুলে তার মধ্যে বিয়ার ঢাললেন। এরপরে জুতো থেকেই সেই বিয়ার খেলেন। মার্কাস স্টোইনিসকেও একই কাজ করতে দেখা গেছে। মার্কাস স্টোইনিস ম্যাথু ওয়েডের জুতো থেকেই বিয়ার খেয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, অস্ট্রেলিয়াতে এই ধরনের উল্লাস খুব জনপ্রিয়। একে ‘শুয়ি’ (জুতোর ইংরেজি থেকে এই নামকরণ) বলা হয়। তাদের ধারণা এই ধরণের উল্লাস সব খারাপ সময় দূর করে সৌভাগ্যের বার্তা বয়ে আনে। এর পাশাপাশি মনে করা হয় অস্ট্রেলিয়ায় কোনো মহিলার জুতো থেকে শ্যাম্পেন খেলে তা আরো সৌভাগ্য নিয়ে আসে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored