Indian Prime Time
True News only ....

নিজের কেন্দ্রেই তৃণমূল কর্মীদের হাতে বেধড়ক প্রহৃত হলেন সিপিআইএম প্রার্থী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ আসানসোলঃ আজ চারটি কেন্দ্রে পুর নির্বাচন শুরু হওয়ার পরই বিভিন্ন জায়গা থেকে শাসকদলের বিরুদ্ধে অভিযোগ উঠে আসছে। কোথাও গুলি চলছে, কোথাও আবার খোদ প্রার্থীকেই অপহরণ করা হচ্ছে। এছাড়া কোথাও কোথাও ভোট লুঠ করার অভিযোগও সামনে আসছে।

এদিন সকাল থেকেই আসানসোল নগর নিগম রানিগঞ্জের ৩৪ নম্বর ওযার্ডে বহিরাগতদের ভিড় লক্ষ্য করা গিয়েছিল। এরপর ওই ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী সঞ্জয় প্রামাণিক বুথে এসে বহিরাগতদের সরিয়ে দেওয়ার দাবী জানালে তৃণমূল কর্মীরা তার উপর রিভালবারের বাঁট দিয়ে হামলা চালায় বলে অভিযোগ উঠে আসছে।

এই ঘটনার পরই সঞ্জয় প্রামাণিককে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা শুরু হতেই পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছায়। আর পুলিশ দেখেই বহিরাগতরা এলাকা থেকে পালিয়ে যায়। এই ঘটনায় সিপিআইএম প্রার্থী নিজেও পুলিশের উপর অসন্তোষ প্রকাশ করেন।

- Sponsored -

- Sponsored -

তবে তৃণমূলের তরফে এই পুরো বিষয়টি অস্বীকার করা হয়েছে। এদিকে এই ধুন্ধুমার পরিস্থিতির জেরে এক ঘণ্টা বন্ধ থাকার পর ফের ওই বুথে নির্বাচন শুরু হয়েছে।  

অন্যদিকে সিপিআইএম আসানসোল পুর নিগম সহ রাজ্যের চারটি কেন্দ্রে নির্বাচনের নামে প্রহসনের প্রতিবাদে দুর্গাপুরের ফরিদপুরে ১৯ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এছাড়া আধ ঘণ্টা পথ অবরোধ করে রাখে। পরে যদিও পুলিশ এসে এই অবরোধ তুলে দেয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored