Indian Prime Time
True News only ....

দীর্ঘ ১৩ বছরের পুরোনো মামলায় লালু প্রসাদকে ৬০০০ টাকা জরিমানা করলো আদালত

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়খণ্ডঃ আজ রাষ্ট্রীয় জনতা দলপ্রধান (আরজেডি) লালু প্রসাদ যাদবকে ঝাড়খণ্ডের পালামুর একটি বিশেষ আদালত ২০০৯ সালের আদর্শ আচরণ বিধি লঙ্ঘনের মামলায় ৬ হাজার টাকা জরিমানা করেছে। 

লালু প্রসাদ যাদবের আইনজীবী অ্যাডভোকেট ধীরেন্দ্র কুমার সিং জানান, “বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও আরজেডি প্রধান লালু প্রসাদ যাদবের আবেদনের শুনানির পর তাঁকে আদালত ৬০০০ টাকা জরিমানা করেছে। বর্তমানে মামলাটি নিষ্পত্তি করা হয়েছে ফলে এখন লালু প্রসাদ যাদব অভিযোগমুক্ত। আর এখানে আসার দরকার নেই।”

এদিকে গত মাসে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) লালু যাদব, তার স্ত্রী-কন্যা ও আরো কয়েকজনের বিরুদ্ধে রেলওয়ে চাকরীর জন্য জমি মামলায় এফআইআর দায়ের করেছে। সিবিআই দিল্লি এবং বিহারে লালু প্রসাদ যাদব ও তাঁর পরিবারের সদস্যদের ১৭ টি সম্পত্তিতে তল্লাশি চালায়। 

- Sponsored -

- Sponsored -

২০০৪ সাল থেকে ২০০৯ সালের মধ্যে লালু প্রসাদ যাদব রেলমন্ত্রী থাকাকালীন এই কেলেঙ্কারী ঘটেছে। লালু যাদব প্রসাদ রাঁচির সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন আদালতে একটি আবেদন দাখিল করে বলেছেন, “তাঁকে কিডনি প্রতিস্থাপনের জন্য বিদেশে যেতে হবে। সেই কারণে পাসপোর্ট নবীকরণের জন্য ফেরত চাওয়া হয়েছে।”

লালু প্রসাদ যাদবের আইনজীবী প্রভাত কুমার জানিয়েছেন, “লালু যাদব কিডনি প্রতিস্থাপনের জন্য সম্ভবত সিঙ্গাপুরে যাবেন। সেখানে চিকিৎসকের সাথে অ্যাপয়েন্টমেন্টের প্রক্রিয়া চলছে। তাই আদালতে পাসপোর্ট নবীকরণের জন্য আবেদন করা হয়েছে। আর নতুন পাসপোর্ট আবার আদালতে জমা দেওয়া হবে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored