Indian Prime Time
True News only ....

মা মারধর করায় রাগের বশে ভয়ঙ্কর কাণ্ড ঘটালো ছেলে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ লখনউঃ ছেলে পাবজি ও ইনস্টাগ্রামে আসক্ত। কিন্তু বার বার বারণ করা সত্ত্বেও না শোনায় মা মারধর করায় রাগের বশে যখন মা ঘুমাচ্ছিল তখন মায়ের মাথায় বাবার লাইসেন্সপ্রাপ্ত পিস্তল বের করে গুলি করে খুন করল দশম শ্রেণীর ১৬ বছর বয়সী পড়ুয়া।

লখনউয়ের পঞ্চমখেদা যমুনাপুরম কলোনীতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। মৃতা ৪০ বছর বয়সী সাধনা সিংহ।জানা গিয়েছে, ওই কিশোর সাধনা দেবীকে খুন করার পর মৃতদেহ তিন দিন থেকে ঘরের ভিতরেই লুকিয়ে রেখেছিল। আর মৃতদেহ থেকে যাতে দুর্গন্ধ যাতে না ছড়িয়ে পড়ে তাই সুগন্ধী ব্যবহার করত।

এছাড়া ছোটো বোনকে হুমকি দেয় যে, পুলিশ বা অন্য কাউকে এই বিষয়ে কিছু বললে তাকেও খুন করবে। কিন্তু গতকাল মৃতদেহে পচন ধরলে দুর্গন্ধ ছড়াতে শুরু করলে ওই কিশোর বাবাকে ফোন করে বলে যে, মাকে কেউ বা কারা খুন করে দুই ভাই-বোনকে ঘরে আটকে রেখেছে।

- Sponsored -

- Sponsored -

এরপর ওই কিশোরের বাবা অর্থাৎ সেনাবাহিনীর সুবেদার মেজর (জেসিও) নবীন সিংহ প্রতিবেশী দীনেশ তিওয়ারিকে ফোন করে খোঁজ নিতে বললে দীনেশবাবুই তাদের ঘরে এসে মৃতদেহ উদ্ধার করে পুলিশকে খবর দেন। বর্তমানে নবীনবাবু পশ্চিমবঙ্গের আসানসোলে কর্তব্যরত।

তারপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ওই কিশোরকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে ওই কিশোর জেরার মুখে নিজের দোষ স্বীকার করে যে ওই কিশোর সবসময় পাবজি খেলায় মা মারধর করতেন। তাছাড়া ঘটনার দিন ঘর থেকে দশ হাজার টাকা চুরি যাওয়ায় মা তাকে সন্দেহ করে মারধর করেন।

এমনকি বা়ড়িতে কিছু হলে সাধনা দেবী মারধর করতেন। আপাতত মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে অভিযুক্ত নাবালককেও গ্রেফতার করা হয়েছে। এরপর পুলিশ মৃতার স্বামীকেও পুরো ঘটনাটি জানালে নবীনবাবু ইতিমধ্যে আসানসোল থেকে লখনউ রওনা দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored