Indian Prime Time
True News only ....

এবার প্রয়োজনে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাবে কমিশন

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ আগামীকাল কলকাতায় বৃষ্টি কমার পূর্বাভাস থাকলেও নির্বাচন কমিশন ভবানীপুর উপনির্বাচনের আগে কোনো রকমের ঝুঁকি নিতে চাইছে না। নির্বাচন কমিশন ভোটকর্মীদের জন্য রেনকোট থেকে শুরু করে নৌকা সহ সবরকম ব্যবস্থা রাখার নির্দেশ দিয়েছে। এমনকি প্রয়োজন পড়লে নির্বাচন কমিশন ভোটারদের ভোটকেন্দ্রে নিয়েও যাবে।

আজ নির্বাচন কমিশন জানিয়েছে, ভবানীপুরে ভোটের কাজে নিযুক্ত প্রত্যেক কর্মী রেনকোট পাবেন। ভোটারদের জন্য প্রতিটি ভোটকেন্দ্রে ছাউনির ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া ইভিএম মেশিন যাতে বৃষ্টির মধ্যে ভিজে না যায় তাই ইভিএম মেশিন একটি স্বচ্ছ পলিথিন ব্যাগের মধ্যে রাখা থাকবে। সেই অবস্থাতেই ভোটকর্মীদের মেশিনগুলি দেওয়া হবে।

এর পাশাপাশি পুরকর্মীদের ভবানীপুর এলাকায় নিকাশি নালাগুলি ঠিক মতো কাজ করছে কি না সে দিকে নজর রাখতে বলা হয়েছে। যে সব জায়গায় জল জমে আগে থেকে সেখানে পাম্প তৈরী রাখা হবে। কোনো জায়গায় তিন ফুটের বেশী জল জমলে সেখানে নৌকার ব্যবস্থা রাখা হবে।

- Sponsored -

- Sponsored -

আর অসামরিক প্রতিরক্ষা দপ্তর উদ্ধারকার্যের জন্য দু’টি গাড়ি রাখবে। ভোট কেন্দ্রে বিদ্যুৎ এর যাতে কোনো অসুবিধা না হয় এর জন্য আগে থেকেই সিইএসসিকে বলা হয়েছে। ১৩ টি কুইক রেসপন্স দলকে মোতায়েন রাখা হয়েছে।

এদিকে আগামীকাল জঙ্গিপুর-সামশেরগঞ্জে নির্বাচন হওয়ায় মূর্শিদাবাদ-বীরভূম সীমানায় কাশিম নগরে নাকা চেকিং শুরু হয়েছে। ছোটো-বড়ো বিভিন্ন গাড়িতে পুলিশের তল্লাশী চালানো হচ্ছে।

জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে মোট ভোটগ্রহণ কেন্দ্রের সংখ্যা ৩৬৩টি। মোট ভোটার ২৫৪৭১৫ জন। আর সামশেরগঞ্জে মোট ভোটগ্রহণ কেন্দ্রের সংখ্যা ৩২৯। মোট ভোটার ২৩৫৫১১ জন। এখানেও গাড়ির ব্যবস্থা রাখা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored