Indian Prime Time
True News only ....

বিজেপিকে বাংলা ছাড়া করার হুঙ্কার মুখ্যমন্ত্রীর

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ আলিপুরদুয়ারঃ বিধানসভা নির্বাচনের আগে আজ আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা করছেন। সেই জনসভা থেকে বিজেপি সহ দলত্যাগীদের তীব্র ভাষায় আক্রমণ করলেন তিনি।

দলত্যাগীদের উদ্দেশ্যে তৃণমূল নেত্রী জানান, “যারা ভোগী, তারাই দল ছেড়ে যাচ্ছেন। আর যারা যাবেন তারা চলে যান। প্রকৃত তৃণমূল কর্মীরা কেউ ভোগী নন। তাই তারা দল ছেড়ে যাবেনও না। আবার কেউ কেউ ভয়ে পালিয়ে যাচ্ছে। তারা ভোটের পর বুঝতে পারবে। সবাই বলবে মুখপোড়া বিজেপি”।

এছাড়াও তিনি বলেন, “আমরা তাড়ানোর আগেই যারা লোভী-ভোগী তারা নিজেরাই দল ছেড়ে চলে যাচ্ছেন। তৃণমূলে থেকে এসব করা যাবে না। তৃণমূলের টিকিটের জন্য কাউকে দরবার করতে হবে না। ৫ বছর যারা সাধারণ মানুষের কাজ করেছেন, সাধারণ মানুষের পাশে ছিলেন শুধু তারাই টিকিট পাবেন। দল তাদের খুঁজে নেবেন। আর একটা কথা মনে রাখবেন, নেতারা নয়, দলের আসল সম্পদ কিন্তু দলের কর্মীরা। তারাই দলকে আগলে রাখেন”।

বিজেপিকে নিশানা করে মুখ্যমন্ত্রী বলেছেন, ”ওরা শুধু ভোটের সময় প্রতিশ্রুতি দেয় আর ভোট হলেই পালিয়ে যায়। সাধারণ মানুষের জন্য কিছুই করে না। পরিযায়ী শ্রমিকদের জন্য একটা ট্রেনের ব্যবস্থা করতে পানল না কিন্তু দুর্নীতিবাজদের চাটার্ড ফ্লাইটে করে নিয়ে যাচ্ছেন”।

- Sponsored -

- Sponsored -

বাজেট প্রসঙ্গে তিনি বলেছেন, “আমাদের শুক্রবার বাজেট আছে। কেন্দ্রীয় সরকার জনবিরোধী বাজেট পেশ করেছে। ডিজেল, পেট্রোল ও কেরোসিন তেলে সেস বাড়িয়ে দিয়েছে। আপাতত ৮ দফা তেলের দাম বাড়িয়েছে। আরো বাড়াবে। বিজেপি আম জনতার পার্টি নয়। বড়লোকদের পার্টি”।

“বাংলায় কোনো বিভেদ নেই। এখানে আদিবাসী, পাহাড়ের জনজাতি সবাই আমরা এক হয়ে কাজ করি। তৃণমূল সরকার গড়লে আপনাদের বিনামূল্যে শিক্ষা, রেশন, চিকিত্‍সা পাওয়া যাবে আর বেতনও বাড়বে। জীবনযাত্রার আরো উন্নয়ন হবে। আমরা প্রতিদিন আড়াই লক্ষ স্বাস্থ্যসাথী কার্ড দিচ্ছি। তবে এখনো যারা কার্ড পাননি বায়োমেট্রিক হয়ে গেলে তারাও বিনা পয়সায় চিকিত্‍সা করতে পারবেন।

আমরা উত্তরবঙ্গের মানুষকে জমির পাট্টা দিয়েছি। সবাই পাট্টা পাবে হয়তো কিছুটা সময় লাগবে। কিন্তু সবাই পাবেন। আমরা কালকেও চা বাগানের শ্রমিকদের বাড়ি গিয়েছি। আর আপনারা সমস্তরকম সুযোগ-সুবিধা পাওয়ার জন্য তৃণমূলকে ভোট দিন”।

তবে খুব শীঘ্রই নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হবে বলে জানালেন তৃণমূল সুপ্রিমো।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored