Indian Prime Time
True News only ....

সমবেদনার পাশাপাশি নিজের প্রকল্পের কথা মনে করিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ সদ্য মাতৃহারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সমবেদনা জানানোর পাশাপাশি হাওড়া স্টেশনে রেলের কর্মসূচীতে মনে করিয়ে দেন যে, তিনি রেলমন্ত্রী থাকাকালীন আজ নরেন্দ্র মোদীর উদ্বোধন করা পাঁচটি রেল প্রকল্পের মধ্যে চারটির পরিকল্পনা চূড়ান্ত হয়েছিল। আর বাজেট বরাদ্দও হয়েছিল।

মমতা বন্দোপাধ্যায় হাওড়া স্টেশনে জয় শ্রীরাম শ্লোগানের কারণে মঞ্চে ওঠেননি। দর্শকাসন থেকেই দাঁড়িয়ে বক্তৃতা করেন। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে জানান, ‘‘আজ আপনার কাছে ব্যক্তিগত ভাবে অত্যন্ত দুঃখ ও অপূরণীয় ক্ষতির দিন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন আপনাকে কাজ এবং প্রচেষ্টার মাধ্যমে মায়ের প্রতি ভালবাসা প্রকাশের শক্তি দেন।

আপনি ঐকান্তিক ভাবে এই কর্মসূচীতে আসতে চেয়েছিলেন। আপনার প্রতি কৃতজ্ঞতা জানাই।’’ কিন্তু মায়ের শেষকৃত্যের সমাপ্তির পরেই নরেন্দ্র মোদীকে বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনের কর্মসূচীতে যোগ দিতে হয়েছে, সে কথা মনে করিয়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘এখন আমি আপনাকে বিশ্রাম নিতে বলব।’’

- Sponsored -

- Sponsored -

এদিন বন্দে ভারত এক্সপ্রেস ছাড়া নরেন্দ্র মোদী রেলের অন্য যে চারটি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করছেন, সেটা মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীনই যে সেগুলির পরিকল্পনা গৃহীত হয়েছিল। এর মধ্যে ইউপিএ আমলে তারাতলা-জোকা মেট্রো প্রকল্পের শিলান্যাস করছিলেন।

অন্য দিকে ডানকুনি-চন্দনপুর চতুর্থ লাইন, বৈঁচি-শক্তিগড় তৃতীয় লাইন এবং উত্তরবঙ্গের ফালাকাটা-গুমানিহাট দ্বিতীয় রেললাইন পাতার কাজের পরিকল্পনা মমতা বন্দ্যোপাধ্যায় অটলবিহারী বাজপেয়ী সরকারের আমলে রেলমন্ত্রী থাকাকালীন চূড়ান্ত হয়েছিল। পরবর্তী সময়ে তিনি প্রকল্পের বাজেট বরাদ্দ ও শিলান্যাস করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored