Indian Prime Time
True News only ....

সন্দেহের বশে স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করল নৃশংস স্বামী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ মানুষ যে কতটা হিংস্র কতটা ভয়ানক হতে পারে তা হয়তো এই সব ঘটনা না ঘটলে প্রকাশ্যে আসত না। এই ধরণের নির্মম ঘটনায় যেমন ধীক্কারজনক তেমনই অত্যন্ত লজ্জাজনক।

এবার উত্তরপ্রদেশের রামপুর জেলার মিলাক এলাকায় স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছে এই সন্দেহে পাষণ্ড স্বামী অ্যালুনিমিয়ামের তার দিয়ে তার স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করে দিলেন।

জানা যায়, মাত্র দুবছর আগে ওই দম্পতির বিয়ে হয়। তাদের একটি সন্তানও ছিল কিন্তু জন্মের দিনই সেই সন্তান মারা যায়। পেশায় ট্রাক ড্রাইভার ওই যুবক সবসময়ই তার স্ত্রীকে সন্দেহ করত। তবে তাদের সন্তানের মৃত্যুর পর সেই সন্দেহ আরো বহুগুণ মাত্রায় বৃদ্ধি পেয়েছিল। তার স্ত্রী অন্য কারোর সাথে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত আছে এই ধারণায় প্রায়শই তাকে মারধর করত বলে অভিযোগ ওঠে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দিন যতো বাড়ে অশান্তি ততোই চরমে ওঠে। এরপর স্বামী তার স্ত্রীকে বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে বললে স্ত্রী রাজি হওয়ায় তার পা বেঁধে তার যৌনাঙ্গ অ্যালুমিনিয়ামের তার দিয়ে সেলাই করে দেয়। তারপর তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে দিয়ে পালিয়ে যায়।
পরে প্রতিবেশীরা মহিলার চিত্‍কার শুনে ছুটে এসে তাকে উদ্ধার করে রামপুর জেলা হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের তত্ত্বাবধানে মহিলার শারীরিক পরীক্ষা করা হয়েছে৷

এই ঘটনায় ওই মহিলার বাপের বাড়ির লোকেরা পুলিশের কাছে মেয়ের স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তদন্তে নেমে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

সম্প্রতি বাংলাদেশে এক মহিলা তার স্বামীকে পরকীয়া সন্দেহের জেরে তার স্বা্মীর পুরুষাঙ্গ কেটে ফেলেছিলেন। আর এবার যোগী রাজ্যে ঘটা এই নির্মম ঘটনায় দেশ জুড়ে নিন্দার ঝড় বইছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored