Indian Prime Time
True News only ....

১৪ ঘন্টা পর উদ্ধার হলো করোনায় আক্রান্ত বৃদ্ধার মৃতদেহ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

শিবশঙ্কর চট্টোপাধ্যায়ঃ দক্ষিণ দিনাজপুরঃ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ষাটোর্ধ্ব একজন বৃদ্ধার।
প্রশাসন কোনো রকম ব্যবস্থা করেনি। এর ফলে গতকাল রাত থেকে ছেলে মায়ের মৃতদেহ আগলে বসে রয়েছে। বৃহস্পতিবার দুপুরে এমন ভয়াবহ ও করুন দৃশ্য নজরে এলো দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট শহরের বিশ্বাসপাড়ার বাসন্তী বাগান এলাকায়।

জানা গেছে, মৃত বৃদ্ধার নাম ঊষারাণী সূত্রধর। বয়স ৬৫ বছর। দীর্ঘদিন ধরে ঊষারাণী দেবী নানা অসুখে ভুগছিলেন। এমত অবস্থায় গত ৮ ই মে তার করোনার রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই চিকিৎসা চলছে। এদিকে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে দিনদিন ঊষারাণী দেবীর অবস্থার অবনতি হচ্ছিল। শেষমেশ গতকাল গভীর রাতে ঊষারাণী দেবী মারা যান।

- Sponsored -

- Sponsored -

অপর দিকে মারা যাওয়ার পর প্রশাসন এবং স্বাস্থ্য দপ্তরকে একাধিকবার ফোনের মাধ্যমে মৃতদেহ নিয়ে যাওয়ার কথা বলা হলেও তা নিয়ে যাওয়া হয়নি বলে অভিযোগ জানানো হয়। বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

পুরসভার চেয়ারপার্সন হরিপদ সাহা মোবাইলে জানান সকাল ১০ টায় তার কাছে খবর গেলে সব জোগাড় করতে পুরসভার পক্ষে দেরী হয়। প্রায় ১৪ ঘন্টা পরে পুরকর্মীরা করোনা আক্রান্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে গেল। স্থানীয় বাসিন্দাদের দাবী, “অবিলম্বে এলাকায় স্যানিটাইজেশন ব্যবস্থা করা হোক। এর পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যদেরও করোনার পরীক্ষা করা হোক”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored