Indian Prime Time
True News only ....

ফের নদীর চরে মিলল মৃতদেহ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ দেশ জুড়ে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই মৃত্যু মিছিল বেড়েই চলেছে। অতিমারীর কোপে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এরই মধ্যে গত কয়েকদিন থেকে বিহার, উত্তরপ্রদেশ, গাজিপুর ও বালিয়া জেলায় গঙ্গা-যমুনায় একের পর এক ভেসে আসা মৃতদেহ পরিস্থিতিকে আরো ভয়াবহ করে তুলেছে। এছাড়া নদীর জল থেকে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে।

এবার উত্তরপ্রদেশের উন্নাও জেলার হাজীপুর এলাকায় রৌতাপুর গঙ্গা নদীর চরের দু’টি জায়গায় মৃতদেহ পাওয়া গেল। কিন্তু এইগুলি করোনা পজিটিভ রোগীদের মৃতদেহ কি না সেই বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

জেলা ম্যাজিস্ট্রেট রবীন্দ্র কুমারের পক্ষ থেকে জানানো হয়েছে, “নদীর চরে কয়েকটি কবর খুঁজে পাওয়ায় ঘটনাস্থলে গিয়ে গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত গতকাল বিহারের মন্ত্রী সঞ্জয় কুমার ঝাঁ বলেছেন, “বিহারের বক্সার জেলায় গঙ্গা নদী থেকে যে ৭১ টি মৃ্তদেহ উদ্ধার হয়েছে সেগুলির শেষকৃত্যের ব্যবস্থা করা হয়েছে”।

কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত জানিয়েছেন, “বিহারের বক্সার গঙ্গায় এই ভাসমান মৃতদেহ দুর্ভাগ্যজনক। অবশ্যই এটি তদন্ত করে দেখা হবে। মা গঙ্গার ধর্মভক্তি এবং ধারাবাহিকতা বজায় রাখতে মোদী সরকার প্রতিশ্রুতিবদ্ধ”। 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored