Indian Prime Time
True News only ....

এবার ‘খেলা হবে’ দিবস পালিত হবে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

- sponsored -

- sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বিধানসভা নির্বাচনের প্রচারে সফল শ্লোগান ‘খেলা হবে’। আর সেই ‘খেলা হবে’ শ্লোগানকে কেন্দ্র করে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভা থেকে রাজ্যে ‘খেলা হবে’ দিবস পালন করার কথা ঘোষণা করলেন। এছাড়া খেলা হবে দিবসেও রাজ্যে ৫০ হাজার ফুটবল বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিন বিধানসভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বলেছেন, “তৃতীয় বার জয়ের জন্য বাংলার মানুষকে অভিনন্দন। পুরো ৩ মাস বাংলাকে কি করা হয়েছিল আমি বলতে চাই না। কেন্দ্রীয় বাহিনী ও এজেন্সি দিয়ে চাপ দেওয়া হয়েছে। বিজেপি ৮ ফেজে ভোট করিয়ে বাংলা জয় করার কথা ভেবেছিল। ভ্যাক্সিন টাকা দিয়ে কিনেছি। ১০ বছরে বাংলাকে কোথায় নিয়ে এসেছি! বাংলা কি ছিল? ওরা বাংলাকে সম্মান দেয় না। বাংলার মানুষকে একবার নয় একশোবার স্যালুট করলেও কম হবে। আর মানুষ খেলা হবে শ্লোগানকে আপন করে নিয়েছে। বাংলার মানু্ষকে শত কোটি প্রণাম যা তারা বুঝিয়ে দিয়েছে বাংলার মেরুদণ্ড ভাঙা যায় না। আমরা খেলা হবে দিবস পালন করব”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত নির্বাচনী প্রচারের প্রতিটি সভার শেষে মমতা বন্দ্যোপাধ্যায় ‘খেলা হবে’ শ্লোগান তুলে সাধারণ মানুষের দিকে একটি করে ফুটবল ছুঁড়ে বলতেন, “বল ধরতে না পারলেই ৫০০ টাকা ফাইন হবে”।

কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, “খেলা হবে দিবস পালন করা হবে কিভাবে তা বিস্তারিত ভাবে জানিয়ে দেওয়া হবে”।

শাসক দল তৃণমূল এই ‘খেলা হবে’ শ্লোগানকে অস্ত্র করেই বিজেপির যাবতীয় আক্রমণের জবাব দিয়েছিল। এবার সেই জনপ্রিয় এই ‘খেলা হবে’ শ্লোগান উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনের প্রচার হিসেবে সমাজবাদী পার্টি ব্যবহার করবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored