Indian Prime Time
True News only ....

আচমকা উধাও হয়ে গেলো ভোটে ব্যবহৃত ৪৮০ টি ব্যালট বাক্স

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাটঃ টাকা-পয়সা বা সোনা-হীরে-মানিক নয়। অথবা গাড়ি কিংবা মূল্যবান কোনো জিনিসও নয়। এবার চোর বাবাজীরা এমন জিনিস চুরি করলো যা শুনে রীতিমতো চমকে উঠবেন। গুজরাটে চার বছর আগে পঞ্চায়েত ভোটে ব্যবহৃত চারশো আশিটি ব্যালট বাক্স চোরেরা চুরি করে নিয়ে চম্পট দিলো।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, চার বছর আগে পঞ্চায়েত ভোটের সময়ে ব্যবহৃত ব্যালট বাক্স মেহসানার রাজস্ব বিভাগের কার্যালয়ে রাখা হয়েছিল। গত ২১ শে সেপ্টেম্বর রাজস্ব দপ্তরের আধিকারিকরা ওই বালট বাক্স হারিয়ে যাওয়ার বিষয়টি জানতে পারেন। এই চুরির ঘটনাটি জানাজানি হতেই চারিদিকে শোরগোল শুরু হয়ে গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

রাজস্ব বিভাগের আধিকারিক এনসি রাজগোর পুলিশের কাছে যে অভিযোগ দায়ের করেছেন যে, ” সম্ভবত ২৪ শে আগস্ট থেকে ১ লা সেপ্টেম্বরের মধ্যেই ওই চাঞ্চল্যকর চুরির ঘটনা ঘটেছে”। ইতিমধ্যে পুলিশ খবর পেয়েই এই ঘটনার এফআইআর দায়ের করে তদন্ত শুরু করে দিয়েছে। কিন্তু আপাতত চোরদের কোনো সূত্র পায়নি।

পুলিশ তদন্তে নেমে রাজস্ব কার্যালয়ের ভিতরে ও বাইরে থাকা বিভিন্ন সিসিটিভির ফুটেজ বাজেয়াপ্ত করে পুঙ্খানুপুঙ্খভাবে খতিয়ে দেখেছে। তবে তাতে চোরেদের কোনো সন্ধানও পায়নি। আবার সন্দেহজনক কোনো কিছু দেখতেও পায়নি।

মেহেসানা এ ডিভিশন থানার পুলিশ ইন্সপেক্টর জে এস পটেল জানিয়েছেন, “ব্যালট বাক্স যে ঘর থেকে চুরি হয়েছে সেই ঘরের তালা ভাঙা হয়নি। সিসিটিভি ফুটেজেও সন্দেহজনক কিছু দেখা যায়নি”। পুলিশের এমন মন্তব্য সকলকেই ভাবিয়ে তুলছে।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored