Indian Prime Time
True News only ....

বিজেপির মিছিলকে ঘিরে রণক্ষেত্র টালিগঞ্জ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বিজেপি ও তৃণমূলের মিছিলকে কেন্দ্র করে বরাবরই উত্তেজনার ছবি নজরে এসেছে। ঠিক তেমনই আজ দক্ষিণ কলকাতার টালিগঞ্জ পুলিশ স্টেশনের সামনে শুভেন্দু অধিকারী এবং দিলীপ ঘোষের মিছিল আসা মাত্র রাস্তার অপর দিক থেকে তৃণমূল সমর্থকরা ইট-বৃষ্টি ছুঁড়তে শুরু করে। শ্লোগান ওঠে ‘বিজেপি হটাও’।

তখন মিছিলে অংশ নেওয়া বিজেপি সমর্থকরা রেলিং টপকে পার করে তৃণমূল কর্মী সমর্থকদের প্রতিহত করতে এগিয়ে আসে। ফলে বেশ কিছু চেয়ার, দোকান, বাড়ির জানলা এমনকি মোটর বাইকগুলো ইট দিয়ে ভেঙে দেওয়া হয়। যার জেরে এলাকা জুড়ে তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়।

- Sponsored -

- Sponsored -

বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে, পুলিশের পক্ষ থেকে বিজেপির আজকের এই মিছিলের অনুমতি দেওয়ার পরও পুলিশ নীরব দর্শকের মতো তৃণমূলের এই ইট ছোঁড়া দেখেছে। রাস্তায় থাকা গাড়ির ওপরও ইট পড়ছে”। 

এই ঘটনায় আহতদের প্রাথমিক চিকিত্‍সার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

আজকের এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অসংখ্য পুলিশবাহিনী উপস্থিত হয়।  

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেন মন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন, “দলের ছেলেরা পতাকা লাগাচ্ছিল। কিন্তু তখনই বিপরীত দিক থেকেই ইট ছুঁড়ে আসতে থাকে। ওরা মসজিদের এসি, জানলা এবং পাঁচিল সহ মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ভেঙেছে। ইচ্ছাকৃত ভাবে চারিদিকে অশান্তির বাতাবরণ তৈরি করতে চাইছে বিজেপি”।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ জানিয়েছেন, “দক্ষিণ কলকাতায় বিজেপির এই বিশাল মিছিল দেখে দিদি ও তার ভাইয়েরা পাগল হয়ে গিয়েছে। সেই কারণেই এই আক্রমণ করা হয়েছে”।

তবে আজকের এই ঘটনাকে ঘিরে রাজনৈতিক মহলে চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored