Indian Prime Time
True News only ....

পড়ুয়াদের হাতে গরম তেল ঢালার অভিযোগে সাসপেন্ড প্রধান শিক্ষিকা সহ ৩ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ছত্রিশগঢ়ঃ ছত্রিশগঢ়ের কোন্ডাগাঁঁওয়ের মাকাড়ি ব্লকে একটি বিদ্যালয়ে শৌচালয়ের বাইরে শৌচকর্ম করার অপরাধে প্রায় ২৫ জন পড়ুয়াদের হাতে গরম তেল ঢেলে শাস্তি দেওয়ার অভিযোগ উঠলো প্রধান শিক্ষিকা সহ ২ জন শিক্ষিকার বিরুদ্ধে। অভিভাবকরা এই ঘটনার প্রতিবাদে অভিযুক্ত শিক্ষকদের শাস্তির দাবী তুলে সোচ্চার হন।

সূত্রের খবর, টিফিনের সময় জোহরি মারকাম, পুনম ঠাকুর ও মিতালি বার্মা নামে ওই তিন জন শিক্ষিকা বিদ্যালয়ের বাইরে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন, বেশ কয়েকজন পড়ুয়া শৌচালয়ের বাইরে শৌচকর্ম করেছে। কিন্তু এমন কাজ করার কারণ জানতে চাইলে কোনো পড়ুয়া ভয়ে উত্তর দেয়নি। ফলে ওই শিক্ষিকারা মিড ডে মিলের জন্য আনা রান্নার তেল নিয়ে এসে পড়ুয়াদের হাতে ঢেলে দেন। এই ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হতেই জেলা স্তর এবং ব্লক স্তরের আধিকারিকরা বিদ্যালয়ে পৌঁছান।

- Sponsored -

- Sponsored -

এমনকি চাইল্ড প্রোটেকশন ইউনিট ও চাইল্ডলাইনের কর্মীরাও উপস্থিত হন। এরপর আহত পড়ুয়াদের বিদ্যালয়ে চিকিৎসাও শুরু হয়। এই ঘটনায় শিক্ষা দপ্তর জোহরি মারকাম, পুনম ঠাকুর এবং মিতালি বার্মাকে সাসপেন্ড করে। পাশাপাশি ব্লক শিক্ষা আধিকারিক তাহির খান জানান, ‘‘বিষয়টি প্রকাশ্যে আসতেই জেলা শিক্ষা দপ্তর একটি তদন্তকারী দল গঠন করে তদন্ত শুরু করেছে। খুব শীঘ্রই রিপোর্ট দেওয়া হবে।’’ 

এছাড়া তদন্তে নেমে ঝাড়ুদার দামারুরামকে বরখাস্ত করা হয়েছে। তবে প্রধান শিক্ষিকা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘প্রায় সময় পড়ুয়ারা শৌচালয় নোংরা করে রাখে৷ বারবার বারণ করা সত্ত্বেও শোনেনি৷ এদিন বিদ্যালয়ের কয়েক জন পড়ুয়া ওই পড়ুয়াদের হাতে গরম তেল ঢেলে শাস্তি দেয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored