Indian Prime Time
True News only ....

‘মা আই কুইট’ কথাটি বোর্ডে লিখে আত্মঘাতী মেধাবী ছাত্র

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ শিলিগুড়ির জ্যোতিনগরে ঘর থেকে উদ্ধার শিলিগুড়ি বয়েজ স্কুলের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের এক ছাত্রের দেহ। মৃত ছাত্রের নাম সোমনাথ সাহা। স্বপ্ন ছিল, পদার্থবিদ্যা নিয়ে পড়ে অ্যাস্ট্রোনমি নিয়ে পড়বে।  

পরিবার সূত্রে জানা যাচ্ছে, সোমনাথ খুব মেধাবী ছাত্র ছিল। সব সময় অঙ্ক ও পড়াশোনা নিয়েই মগ্ন থাকত। প্রতিদিনের মতো এদিনও খুব স্বাভাবিক ছিল। দুপুরবেলা একসাথে খাওয়াদাওয়া করে নিজের ঘরে গিয়ে পড়াশোনা করছিল। কিন্তু বিকেলবেলা নাগাদ ওর ঠাকুরমা ঘরে ঢুকতেই আঁতকে ওঠেন। দেখেন যে, সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলছে।  

- Sponsored -

- Sponsored -

আর মৃত্যুর সময় ওই ঘর থেকে রহস্যজনক কিছু তথ্য পাওয়া যায়। সেই সময় সোমনাথের বিছানার উপর বই-খাতা ছড়িয়ে ছিটিয়ে ছিল। দেওয়ালে হেলান দিয়ে সাদা রঙের বোর্ডও রাখা ছিল। ওই বোর্ডে একটা অঙ্ক কষে রাখা ছিল। এর ঠিক নীচেই ইংরেজিতে মা’কে উদ্দেশ্য করে ‘মা আই কুইট’ লেখা ছিল। এমনকি সেই লেখার নীচে একটা স্মাইলি ও সময় লেখা ছিল। 

তবেরে আচমকা সোমনাথ এ হেন চরম সিদ্ধান্ত বেছে নিল কেন তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা তৈরী হয়েছে। এই আত্মহত্যার জন্য কি মানসিক অবসাদ দায়ী? কিন্তু এই মানসিক অবসাদ কি কারণে? পুলিশ এবং পরিবারের তরফ থেকে এবার সেই অজানা প্রশ্নেরই উত্তর জানার চেষ্টা চলছে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored