Indian Prime Time
True News only ....

আচমকা তৃণমূল নেতার বাড়িতে হামলা চালাল একদল দুষ্কৃতী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত তত উত্তপ্ত হয়ে উঠছে। বুধবার গভীর রাতেরবেলা পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের এক নম্বর ব্লকের গোকুলনগর পঞ্চায়েত এলাকায় তৃণমূলের ২৪৭ ও ২৪৮ নম্বর বুথ কমিটির সদস্য বুদ্ধদেব মুনিয়ানের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে।

বুদ্ধদেববাবুর দাবী, ‘‘রাতেরবেলা ১২ টা ৩০ মিনিট নাগাদ প্রবল চিৎকারে তার ঘুম ভেঙে যায়। বাড়ি থেকে বেরিয়ে দেখেন একদল দুষ্কৃতী বাড়ির সামনে জড়ো হয়ে বাইরে দাঁড় করানো মোটর বাইক ভেঙে চুরমার করছে। তাতে বাধা দিতে গেলে প্রথমে অকথ্য ভাষা শুরু হয়। পরে বাড়ির দরজার সামনে বোমা ছুঁড়তেই বুদ্ধদেববাবুর স্ত্রী আহত হন।

আর যারা হামলা চালিয়েছে, বুদ্ধদেববাবু তাদের মধ্যে দু’জন বিজেপিকর্মীকে চেনেন। ওই বিজেপি কর্মীরা তাকে তৃণমূল ছাড়ার হুমকি দেন।” বুদ্ধদেববাবু এই ঘটনায় পরিবারের নিরাপত্তার কথা ভেবে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। 

- Sponsored -

- Sponsored -

এলাকার তৃণমূল সভাপতি বাপ্পাদিত্য গর্গ এই প্রসঙ্গে অভিযোগ করেন যে, “গোকুলনগর অঞ্চলের পারুলবাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বুদ্ধদেববাবুর বাড়িতে হামলা চালায়। এখন মহেশপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কিন্তু এভাবে বোমাবাজি ও হামলা চালিয়ে তৃণমূলকে ভয় দেখানো যাবে না।’’

অন্য দিকে বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তপন বন্দ্যোপাধ্যায় জানান, “তৃণমূল নন্দীগ্রামে প্রতিনিয়ত হামলা চালাচ্ছে। বিজেপি কর্মীদের ওপর লাগাতার অত্যাচার চলছে। নন্দীগ্রামের এই বোমা হামলার নেপথ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল রয়েছে। এই ঘটনায় বিজেপি কোনো ভাবে জড়িত নয়।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored