Indian Prime Time
True News only ....

রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা প্রয়োজন জানালেন কৈলাস বিজয়বর্গীয়

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

বীরভূমঃ “রাজ্যে এখন থেকেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা প্রয়োজন”। বোলপুরে এসে সাংবাদিকদের মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে এমনই আবেদন জানালেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক, পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

- Sponsored -

- Sponsored -

২০ ডিসেম্বর শান্তিনিকেতনে আসতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। সেই ব্যবস্থাপনা দেখতে শনিবার রাতেই শান্তিনিকেতনে পৌঁছান কৈলাস বিজয়বর্গীয়। সঙ্গে ছিলেন বোলপুর লোকসভার প্রাক্তন সাংসদ অনুপম হাজরা, দলের বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল। রাত্রিবাস পর রবিবার সকালে বিশ্বভারতীর উপাচার্যের সঙ্গে বৈঠক করেন। সেখান থেকে বেরিয়ে দলীয় কার্যালয়ে জেলা কর্মকর্তাদের সঙ্গে মিলিত হন। বিভিন্ন সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কৈলাস বিজয়বর্গীয় বলেন, “আমার মনে হচ্ছে ভারতের সংবিধানের উপর মমতা বন্দ্যোপাধ্যায়ের কোন বিশ্বাস নেই। তিনি মনে করেন পশ্চিমবঙ্গ ভারতবর্ষের বাইরে।এখানকার রাজা তিনি”।


  • কৈলাস বিজয়বর্গীয় এদিন বলেন, “আমরা নির্বাচন কমিশনকে আবেদন করবো যেন মানুষ নির্ভয়ে নিজের ভোট দান করতে পারেন।আর এই নির্ভয় ভোটদানের জন্য এখন থেকেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা প্রয়োজন”।
    পাশাপাশি তিনি বলেন, “আমাদের দেশের সংবিধান আছে। যে সংবিধান অনুযায়ী কেন্দ্র সরকারের একটি ভূমিকা এবং রাজ্য সরকারের একটি ভূমিকা থাকে। আর এই সংবিধান অনুযায়ী দুইজনকেই নিজেদের ভূমিকা পালন করতে হয়। কিন্তু দুর্ভাগ্যবশত বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বভাব রয়েছে, যেন বাংলা দেশের অংশ নয়, সম্পূর্ণ আলাদা জায়গা।বাবা সাহেব আম্বেদকরের আইনের প্রতি তার আস্থা নেই”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored