Indian Prime Time
True News only ....

পরিবারের সদস্যদের খুন করে পুঁতে রাখার অভিযোগে গ্রেপ্তার ছেলে

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ শেক্সপিয়র সরণীর ছায়া এবার মালদাতে। নিজের বাবা, মা, বোন ও ঠাকুমাকে নৃশংসভাবে খুন করে বাড়ির বেসমেন্টে চারমাস পুঁতে রাখার অভিযোগে গ্রেপ্তার পরিবারের ছোটো ছেলে। এই ঘটনাকে কেন্দ্র করে কালিয়াচক থানার পুরোনো ১৬ মাইল এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্তের নাম আসিফ মহম্মদ। আসিফ সমাজবিচ্ছিন্ন হয়ে থাকতো। ঘর থেকে টিভি, ল্যাপটপ, একাধিক ফোন, সাউন্ড সিস্টেম এবং সিসিটিভি ক্যামেরা সমেত বহু অত্যাধুনিক গ্যাজেট উদ্ধার করা হয়। নিজের বাড়িতেই ল্যাব তৈরি করেছিল। বাড়িতে বাইরের কারোর প্রবেশের অনুমতি ছিল না। আসিফের দাদা আরিফ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে।

আরিফের অভিযোগ, ভাই মা ইরা বিবি, বাবা জাওয়াদ আলি, বোন আরিফা খাতুন ও ঠাকুমা আলেকজান বিবিকে খুন করে মাটিতে পুঁতে রেখেছে। গ্রামের কোথাও খোঁজ পাওয়া যায়নি। ভাই মানসিকভাবে অসুস্থ। সবসময় নিজেকে একটা ঘরের মধ্যে আটকে রাখত। কারোর সাথে ভালো ব্যবহার করত না। কথাবার্তাও অসংলগ্ন ছিল। ভাইয়ের এই স্বভাবের জন্যই আলাদা বাড়িতে থাকতেন। আর পরিবারের চার জন একই সঙ্গে নিখোঁজ হয়ে যাওয়ার পরে সন্দেহটা ভাইয়ের ওপরে হয়েছিল। এই সন্দেহ থেকেই পুলিশের কাছে গোটা বিষয়টি জানানো হয়।

- Sponsored -

- Sponsored -

গতকাল রাত ২ টো নাগাদ পুলিশ তার বাড়িতে হানা দেয়। প্রাথমিক ভাবে পুলিশ মনে করেছিল মৃতদেহগুলি বাড়ির পাশের জমির মাটিতে পোঁতা আছে। আসিফের ঘর থেকে অসংখ্য মোবাইল, ল্যাপটপ, সিসিটিভি ক্যামেরা এবং নানারকম গ্যাজেটে দেখে পুলিশ অনুমান করেছে যে, আসিফ ব্যাঙ্ক অ্যাকাউন্ট হ্যাক করার কাজ করতো। ইন্টারনেট হ্যাকিং নিয়ে অনেক সূত্র পাওয়া গেছে মোবাইল ও ল্যাপটপ থেকে।

আসিফকে জিজ্ঞাসাবাদ করায় আসিফ খুনের ঘটনাটি স্বীকার করে নিয়েছে। কিন্তু কি কারণে এই খুন করা হয়েছে পুলিশ তা জানার চেষ্টা করছে। এর পাশাপাশি আসিফ কোনো চক্রের সাথে জড়িত ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored